বিনোদন

নতুন বিপদ মিঠাই ধারাবাহিকে! মিথ্যে অভিযোগে শ্রীতমা জেলে পাঠালো পায়েল! পরবর্তী পর্বের অপেক্ষায় দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। ধারাবাহিকে নায়ক নায়িকা ছাড়াও বাকি অন্যান্য চরিত্র গুলিও দর্শকদের ভীষণ প্রিয় হয়ে উঠেছে। সে কারণে টিআরপির তালিকায় ভালো ফল না করতে পারলেও জনপ্রিয়তার তালিকায় আজও মিঠাই সবার আগে।

মিঠাই ধারাবাহিকটি গড়ে উঠেছে মিঠাইয়ের সমস্ত চরিত্র নিয়ে। শুধুমাত্র একটি চরিত্র নয়, মিঠাইয়ের পরিবর্তে আসা মিথি চরিত্র টিও দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠে।শেষমেষ দর্শকের দাবিতে গল্পে আবার মিঠাইকে ফিরিয়ে আনা হয়েছে, শুধু মিঠাই নয় তার সাথে ফিরেছে ছোট্ট একটি মিষ্টি মেয়ে। আসলে সে সিড এবং মিঠাইয়ের মেয়ে।

তবে ধারাবাহিকের সাফল্যের পেছনে শুধু মিঠাই নয় আরও অনেকেরই হাত রয়েছে। গল্পে মিঠাই এবং সিদ্ধার্থ এর মিলনের পর গল্পে আসে এক নতুন টুইস্ট। এতদিন ধরে গল্পের বাইরে থাকা রাতুল চরিত্রটি আবার ফিরে আসায় আবার সব কিছু আগের মতো হয়ে যাবে এইরূপ ভাবতে না ভাবতেই আসে এক নতুন সমস্যা ।

রাতুলের সাথে তার এক ছাত্রী আসে। তার নাম পায়েল। যে এখনো পড়াশোনা করছে এমনটাই জানা গিয়েছে। কিন্তু তার উদ্দেশ্য রাতুলের জীবন থেকে শ্রীতমাকে সরিয়ে নিজে সেখানে আসতে চাই পায়েল।যা কিছুটা হলেও বুঝতে পেরেছে শ্রীতমা।তাই সে পায়েলকে পছন্দ করছে না।অন্যদিকে পায়েলও শ্রীতমার সাথে সরাসরি শত্রুতা করে তাকে বেআইনি কেসে ফাঁসিয়ে জেলে পাঠিয়েছে। এখন মিঠাই ধারাবাহিকে পরবর্তী এপিসোড কি হবে সেটাই এখন দেখার অপেক্ষা।

 

Back to top button