বিনোদন

‘অনুরাগের ছোঁয়া’তে আসছে নতুন চরিত্র, গল্প হবে আরো জমজমাট, বিরাট চমক দর্শকদের জন্য

স্টার জলসা চ্যানেলের অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি এক বছরেরও বেশি সময় ধরে দর্শকদের প্রিয়। এখন অনুরাগের ছোঁয়া টিআরপি চার্টেও জয়ী সূচনা করেছে। এই সিরিজটি দর্শকদের বিস্মিত করে কখনও থামে না। অন্তত গল্পটি ত্রুটিপূর্ণ নয়।

গত তিন সপ্তাহে অনুরাগের ছোঁয়া জগদ্ধার্তিকে টপকে শীর্ষে। সূর্য এবং দীপার সম্পর্ক বর্তমানে উত্থান-পতনের সম্মুখীন হচ্ছে। এতদিন পরও দীপার সাথে সূর্যের ভুল বোঝাবুঝি অমীমাংসিত রয়ে গেছে। এদিকে মিশকাও সূর্যকে দীপার কাছ থেকে দূরে রাখার পরিকল্পনা করে।

কিন্তু এই মুহূর্তে গল্পের সবচেয়ে বড় আকর্ষণ সোনা ও রূপা। রূপা তার বাবার আসল পরিচয় জানতে পারে । তিনি জানেন যে ড. বাবু তার বাবা। তবে যখন সে বুঝতে পারেন যে ড. বাবু তার মায়ের কাছে ডিভোর্স পেপার পাঠিয়েছে, সে তার বাবাকে ভুল বুঝতে শুরু করে। এদিকে সোনা চায় তার বাবা ফুল মা কে বিয়ে করুক। এই ধরনের ঘটনাগুলি কয়েক দিন ধরে পুনরাবৃত্তি হওয়ার সাথে সাথে গল্পটি চলতে থাকে।

তবে এই সিরিজের দর্শকদের জন্য রয়েছে সুখবর। কারণ আমরা জানি গল্পে নতুন চরিত্র আসবে। অনেক দর্শক হয়তো ভাবছেন গল্পে নতুন খলনায়ক বা নায়িকা থাকবে কি না। অনুরাগের ছোয়া সিরিজে একটি ছোট চরিত্র দেখা যাচ্ছে।

দর্শক জানেন দীপার বোন উর্মি গর্ভবতী। ডেলিভারির দিন ঠিক কাছাকাছি। উর্মির সম্ভবত একটি ছেলের জন্ম দেবে। এই সিরিজে কোন শিশু অভিনেতা অভিনয় করবেন তা জানা যায়নি। কিন্তু গল্পে এই চরিত্রটিও খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Back to top button