বিনোদন

নতুন অভিযান অভিনেতার, ‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’-এ অসহায় পথশিশুদের খাওয়ালেন বিধায়ক সোহম

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সোহম চক্রবর্তী। এবারের বিধানসভা নির্বাচনে তিনি চন্ডিপুর থেকে বিধায়ক নির্বাচিত হন।এর আগেও তিনি বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন কিন্তু তিনি সেবার জিততে না পারলেও এবার ভোটে জিতে বিধায়ক হন সোহম। তবে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে প্রতিনিয়ত কাজ করে চলেছেন অভিনেতা। তিনি শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পরিবেশ করেছিলেন। বর্তমান একজন নামি অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি নবনির্বাচিত বিধায়ক।

অভিনেতা বিধায়ক হওয়ার পর দাঁড়িয়েছেন মানুষের পাশে। এবারে তিনি নতুন উদ্যোগ নিলেন। এবার তিনি একটু অন্যরকম ভাবে পালন করলেন ‘ইলিশ ও চিংড়ি উৎসব’।বরানগর টবিন রোডস্থিত ‘হাসিখুশি ক্লাব’-এর সঙ্গে যৌথ উদ্যোগে সোহম পথশিশু, গরীব ও প্রতিবন্ধী মানুষদের জন্য বিনামুল‍্যে বিভিন্ন পুষ্টিকর পদের সঙ্গে করেছিলেন ইলিশ ও চিংড়ি খাওয়ানোর ব্যবস্থা। এদিন সোহম-এর এই আয়োজনে সেখানে হাজির হয়েছিলেন অভিনেত্রী-গায়িকা সুপর্ণা কুমার এদিন প্রচুর মানুষ এই উৎসবে পেট পুরে খেয়েছেন।

অভিনেতা এর আগেও যশ ঝরে বিদ্ধস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। এবারে উৎসবে তার এই ‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’-এ উপস্থিত ছিলেন মদন মিত্র, তাপস রায়, জ‍্যোতিপ্রিয় মল্লিক, পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরানগর পৌরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পৌরসভার কো-অর্ডিনেটর দিলীপ নারায়ণ বসু প্রমুখরা। তার উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে নেটবাসী। তার পাশাপাশি পশ্চিমবঙ্গ থেকে নারী পাচারের বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে চেয়েছেন। তাঁদের মতে, গরীব মানুষ কাজ হারিয়ে ঘরের মেয়েদের তুলে দিচ্ছেন নারী পাচার চক্রের হাতে। আর তাই নেটিজেনরা অনুরোধ করেছেন যাতে তিনি এই বিষয়টি একটু দেখেন।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

অভিনেতা সোহম একজন ভালো অভিনেতা তার পাশাপাশি তিনি একজন তৃণমূল প্রার্থী । এইবার বিধানসভা থেকে তিনি পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে প্রার্থী পদে দাঁড়িয়েছিলেন তিনি। অভিনেতা ২০১৬ তেও দাড়িয়েছিলেন ভোটে। সেই সময় জিততে না পারলেও হাল ছাড়েননি তিনি। এবারে নির্বাচনে দাঁড়িয়ে তিনি বলেছিলেন,‘মানুষের জন্য কাজ করতে চাই।’ কথা অনুযায়ী কাজও করে যাচ্ছেন নতুন বিধায়ক।

Back to top button