বিনোদন

শিগ্রই আসছে নতুন বাংলা সিরিয়াল, অভিনয়ে থাকছে সকলের প্রিয় ‘ভুতু’ অর্শিয়া, অপেক্ষায় দর্শকরা

বাচ্চাকে কে না ভালোবাসে। ছোট বাচ্চা সকলেই পছন্দ। আবার সেই বাচ্চ্চা যদি আবার ম্যাজিক দেখতে পারে তো আর কোনো কোথায় নেই। ভুতকে সকলেই ভয় করে। কিন্তু বাচ্চা ভুত? এখানে কথা জী বাংলার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’র ভুতুকে নিয়ে। ভুতু অর্থাৎ আর্শিয়া মুখ্যার্জী। বাংলা ধারাবাহিক জগতে ভুতু সদেরিয়ালের মাধ্যমে আর্শিয়া আত্মপ্রকাশ করেন। ভুতু সকল দর্শকদের মন কেড়ে নেয়, সকলেই তাকে খুব ভালোও বাসতো। সিরিয়ালের কাহিনী ছিল একটি বাচ্চা ভুতকে নিয়ে। গল্পে ভুতু সিঁড়ি থেকে পরে মারা যায় কিন্তু তাঁর আত্মা সেই বাড়িতেই রয়ে যায়। সে তাঁর বাবা মায়ের আদরের জন্য মরিয়া হয়ে ওঠে। এরপ থেকেই শুরু হয় মূল গল্প।

সোম থেকে শনি রাত ৯ তাই সকলেই কাজ কর্ম সেরে টিভির সামনে বসে পড়তো বাচ্চা ভুতের কারসাজি দেখতে। দর্শকদের চোখের মনি হয়ে উঠেছিল আর্শিয়া। তাঁর দুস্টুমি সকলকে অভিভূত করতো। তাঁর কারসাজিতে হাতের কাছেই চলে আসতো নানারকম চকোলেট,রাবড়ি,মিষ্টি,মোয়া আরও অনেক কিছু। ভুতুর যেত দেখে অনেকেই সেই কষ্টে আবার কেঁদেও ফেলতো। ভুতু সিরিয়াল শেষ কিন্তু তাঁর অভিনয়ের কথা প্রত্যেকের মনে রয়ে গেছে। বাংলায় ভুতু সিরিয়াল জনপ্রিয় হওয়ার পরে হিন্দিতেও তৈরি হয়েছিল ভুতু। সেখানেও জনপ্রিয় হয়ে ওঠে আর্শিয়া।

কিছুদিন আগেই ভুতু ওরফে আরশিয়া পা দিয়েছে ১১ তে। তার ভুতু সিরিয়াল এইটাই সাফল্য পেয়েছিলো যে সেই সিরিয়াল রিমেক করা হয় হিন্দিতে। সেখানেও এই সিরিয়াল পায় বেশ জনপ্রিয়তা। তবে ভুতু সিরিয়ালের পরিবর্তে মন দিয়েছিলো পড়াশুনাতে। তাকে শেষ বার দেখা গিয়েছিলো ‘জি বাংলা’ চ্যানেলের ‘ রানু পেল লটারি’ সিরিয়ালে।

আর এবার দর্শকদের জন্য এলো নতুন সু খবর। সকলের প্রিয় ভুতু কে দেখা যাবে মীরাবাঈ রূপে। আরশিয়া এখন আগের তুলনায় বেশ বড় হয়েছে এখন তার অভিনয় হয়েছে বেশ পরিণত। তাই দর্শকরা আশা নিয়ে আছে আবার কবে তাদের সকলের প্রিয় ভুতুকে তারা দেখতে পারবে পর্দায়।

আর এবার তাঁকে ‘ শ্রীকৃষ্ণভক্ত মীরা’ তে ছোট মীরাবাই রূপে দেখতে পাবেন দর্শকরা। আগের চেয়ে অনেকটাই বড় হয়েছে ভুতু আর তাই তাঁর অভিনয়ও আগের চেয়ে অনেক পাকাপোক্ত হবে বলেই আশা রাখছে দর্শকরা। ইতিমধ্যেই সিরিয়ালের প্রমোতে দেখা মিলছে আর্শিয়ার। সম্প্রতি এই সিরিয়ালে তাঁর আগমনের কথাই প্রকাশ্যে এসেছে।সূত্রে পাওয়া খবর অনুযায়ী খুব শিগ্রই ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ সিরিয়ালে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button