বিনোদন

ফ্লোরাল প্রিন্টেড ডিপ নেকে মধুমিতা, বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে নেটিজেনদের, ভাইরাল ভিডিও

বাংলা সিরিয়াল জগতে মধুমিতা সরকার একটি অনবদ্য চরিত্র। বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকদের কাছ থেকে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ নামে একটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে পা রাখেন। তারপর একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। ষ্টার জলসায় ‘কেয়ার করি না’। এরপর বিখ্যাত সেরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ তে পাখি চরিত্রে অভিনয় করতে দেখা যায় মধুমিতা সরকারকে। বোঝেনা সে বোঝেনা ধারাবকাহিক শেষ কিন্তু পাখি অরণ্যের জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি।

এরপর তাকে কোনোই সিরিয়ালে দেখা না গেলেও ২০২০ তে তাকে টেলিভিশনের রুপোলি পর্দায় দেখা যায়। টলিউডে মধুমিথ্যার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে। অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে তাকে দেখা যায়। গত বছর ভ্যালেন্টাইন্স ডে’র দিন এই সিনেমা রিলিজ হওয়াতে বেশ হিট হয়। এরপর আগের বছর বড়দিনে মা মেয়ের মিষ্টি গল্প মৈনাক ভৌমিকের ‘চিনি’ গল্প উপহার দিয়েছেন।’চিনি’ গল্পটির মাধ্যমে বিশেষ সুনাম অর্জন করেন। মা মেয়ের এক দুস্টু মিষ্টি গল্প।

মধুমিতা সরকার টলিউডে ফ্যাশানের একটি অন্যতম নাম। অভিনয়ের পাশাপাশি নিজের জনপ্রিয়তা কিভাবে ধরে রাখতে হয় তা তিনি ভালোই জানেন।কখনো সারি তো কখনো শর্ট ড্রেস পরেই হাজির হন। বয়স যতই বাড়ছে ততই নিজেকে আরও সেক্সি করে তুলছেন অভিনেত্রী।সবসময় নতুন নতুন ভাবে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরেন।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ঝড় তুলেছেন টলিউডের এই অভিনেত্রী। যেখানে মধুমিতার পরনে দেখা গিয়েছে, নীল রঙের ডিপ নেক পোশাক। পোশাকের ফাক দিয়ে উঁকি মারছে স্তনের একাংশ। তবে বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে নেটিজেনদের। হালকা মেক-আপ লুকে খোলা চুলে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন মধুমিতা। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button