বিনোদন

বিবেকের বিবেকহীন কাণ্ডে হতবাক নেটজনতা, FIR দায়ের করা হলো থানায়

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন বিবেক ওবেরয়। যিনি বলিউডে নিজের অভিনয় ক্ষমতায় জায়গা করে নিয়েছেন সিনেপ্রেমীদের মনে। আর সেই নায়ক এবার করে ফেলেছেন এক বিবেকহীন কাজ। আর সেই বিবেকহীন কাজের জন্যই তিনি পরে গিয়েছেন বিপাকে! বিবেক ওবেরয়ের বিবেকহীন কাণ্ডে হতবাক জনতা।

ভারতে এখনো চলছে করুন আতঙ্ক। বিশেষ করে মহারাষ্ট্র রাজ্যের মুম্বাইয়ে হঠাৎ করেই বাড়ছে করোনা আক্রান্তের হার। তাই সেখানে কড়া ভাবে পালন কড়া হচ্ছে স্বাস্থ বিধি। আর এই কড়া ব্যবস্থার মাঝেই বিবেক তার স্ত্রী প্রিয়াঙ্কা আলভা কে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। আর ভালোবাসা দিবসে তিনি কোবিদ আই অমান্য করে মাস্ক ও হেলমেট ছাড়া বাইক চালিয়ে পরে গেলেন বিপাকে। কারণ মহারাষ্ট্রে মাস্ক বাধ্যতামূলক ভাবে পরে থাকার নিয়ম থাকলো তিনি পড়েননি। এছাড়াও মোটর বাইক চালানোর সময় তার মাথায় ছিলোনা হেলমেট।

মুম্বাইয়ের জুহু থানাতে এই বিষয়ে ইতিমধ্যে দায়ের করা হয়েছে মামলা। থানার এক কর্মকর্তা সংবাদ মধ্যমকে জানিয়েছেন যে COVID -19 নিয়ন্ত্রণে সরকারের জারি করা নিয়ম মেনে সকলেরই মাস্ক পরে বাইরে বের হওয়ার নিয়ম কিন্তু বিবেক ওবেরয় সেই নিয়ম মানেননি তাই এই বিষয়ে তার বিরুধ্যে নেওয়া হবে ব্যবস্থা।

কর্মরত আরও জানিয়েছেন যে বলিউড নায়ক বিবেকের বিরুধ্যে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ধারা ও মহারাষ্ট্র কোভিড-১৯ সতর্কতা উদ্যোগ ২০২০ ও মোটরযান আইনে মামলা দায়ের হয়েছে।বিনেক ওবেরয়ের এই মামলায় দোষ প্রমাণিত হলে তার ৬ মাসের জেল অথবা জরিমানা। এমনকি জেল ও জরিমানা দুটোই হতে পারে।

Back to top button