বিনোদন

নেটিজেনরা নিজেদের নয়, লোকের ভুল ধরতে ওস্তাদ, ট্রোলিং নিয়ে বিরক্ত অনুষ্কা শর্মা, দিলেন কড়া জবাব

বলিউডের আর একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। ক্রিকেট জগতের সেরা খেলোয়াড় বিরাট কোহলি। ফ্যানেদের কাছে এই জুটি ‘বিরুষ্কা’ নামেই পরিচিত। দুই মাসের মতো হবে অনুষ্কা বিরাটের ঘরে এক লক্ষী এসেছে। তাঁর নাম ভামিকা। তা নিয়ে খুশিতে রয়েছেন বিরুষ্কা। মা হওয়ার পরে তাঁর জেল্লা আরও বেড়ে গেছে।প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন নায়িকা ।

ব্যক্তিগত হোক বা কর্মজীবন, ভক্তদের সঙ্গে নানা মুহূর্ত শেয়ার করে নেন বলিউড নায়িকা অনুষ্কা শর্মা। শুধু তাই নয়, অপছন্দের কোনো জিনিস নিয়েও ভক্তদের সঙ্গে আলোচনা করতে দেখা যায় এই নায়িকাকে। মঙ্গলবার নিজের ইনস্টা-স্টোরিতে এমনই একটি পোস্ট শেয়ার করেছেন নায়িকা।যেখানে বোঝাই যাচ্ছে, ট্রোলিং নিয়ে বিরক্ত অনুষ্কা শর্মা। স্টিভেন বার্টলেট-র করা টুইটের স্ক্রিন শটই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট কোহলির স্ত্রী অনুশাকে শর্মা।

টুইটে স্টিভেন লিখেছেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম এমন মানুষে ভরা, যারা নিজের ছাড়া সবার বিষাক্ত ব্যবহার দেখতে পায়। পৃথিবীতে সমালোচকের থেকে বেশি, আত্ম-সমালোচক নাগরিকের প্রয়োজন।’ আর এই ভয়েই হয়তো মেয়ে ভামিকাকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রেখেছেন অনুষ্কা শর্মা। তবে বলিউড নায়িকা অনুশাকে শর্মা একাই নয়, এর আগে এই নিয়ে গলা করেছিলেন বলিউডের আরো সব জনপ্রিয় নায়িকারা। যাদের মধ্যে সোনাক্ষি সিনহা ও তাপসী পান্নু সহ আরো অনেক নায়িকাই রয়েছেন ।

Back to top button