বিনোদন

ঘাড় থেকে খুলে পড়ছে টপ ,ঝিলিকের সেক্সি লুক (Sexy Look) এ মুগ্ধ নেটিজেনরা ,ভাইরাল ছবি !

আমরা যেরকম সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছি ,সেরকমই আমরা বা আমাদের বাড়ির অনেকেই সন্ধে হলেই বসে পড়ি টিভি নিয়ে। এবং আমরা ব্যাস্ত হয়ে যাই সিরিয়েল দেখতে। একসময় ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মা তে ছোট্ট ঝিলিকের অভিনয় ছিল অতুলনীয় ,আর সেই অভিনয়ের দ্বারা ছোট্ট ঝিলিক তথা তিথি সকলের মন জয় করে নিয়েছিলেন। মন ছুঁইয়ে দেওয়া অভিনয়ের দ্বারা প্রত্যেক সিরিয়েল ভক্তদের মনে আলাদা ভাবে জায়গা করে নিয়েছিল সেই ছোট্ট ঝিলিক। মা ধারাবাহিকে মা আর জন্য প্রতিনিয়ত কষ্ট পাওয়ার অভিনয় প্রতিটা মা আর চোখের কোন জল এনে দিতো।

 

 

 

 

 

 

 

 

যাই হোক সেই ছোট্ট ঝিলিক এখন আর ছোট্ট নেই, সে এখন বড় হয়েছে,এখন সে যুবতী। কিন্তু শুধু সিরিয়াল এর পর্দায় নয় সিনেমার পর্দাতেও সেই ছোট্ট বয়সেই অভিনয়ের ছাপ ফেলেছিলো ঝিলিক। জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যা য়(prosenjit chattopadhyay) সাথে বন্ধু সিনেমায় অভিনেতার ছেলের চরিত্রের সাবলীল অভিনয় করতে দেখা গিয়েছিল ছোট্ট ঝিলিককে ।

 

 

ঝিলিক এখন নিজেকে তৈরী করতে ব্যস্ত,তাছাড়া চুটিয়ে মডেলিংও করছে ঝিলিক। অভিনয়ের দ্বারা যেমন সকলের মনে জায়গা করে নিয়েছিল ঝিলিক তেমনি সোশ্যাল মিডিয়াতেও দারুন ভাবে একটিভ তিনি। আর তাই মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার বিভিন্ন ছবি ভাইরাল হতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সম্প্রতি তেমনি ঝিলিকের একটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি পিংক টপস এবং ব্ল্যাক হট প্যান্ট পরে আছে ঝিলিক , টপস টি ঘাড়ের কাছ দিয়ে নেমে এসেছে, হট লুকে সিড়ির ওপর বসে আছে ঝিলিক,ছবি থেকে স্পষ্ট। ইনস্টাগ্রাম এর একটি পেজ থেকে এই ছবিটি শেয়ার করা হয়েছে ,তারপরেই ঝড়ের বেগে ভাইরাল ঝিলিকের এই ছবি।

Back to top button