বিনোদন

প্রথমবার পার্টিতে হাজির ইউভান, শুভশ্রী পুত্রের স্টাইল স্টেটমেন্ট দেখে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ছবি

বাংলা ইন্ড্রাস্টির জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী সে পর পর অনেক গুলি হিট মুভি করেছেন এবং অনেকেই তাকে খুব পছন্দ করেন। বাংলা সিনেমার ডিরেক্টর রাজ চক্রবর্তী বিয়ে করেন অভিনেত্রী শুভশ্রী এবং বিয়ের কয়েক বছর পরে রাজ-শুভশ্রীর একটি ছেলে সন্তান হয় এবং ভালোবেসে তার নাম রাখেন ইউভান। আর এই ছোট্ট পাঁচ মাসের ইউভাণকে বাড়িতে রেখেই নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে পার্টি করতে বেরিয়ে যেতেন রাজ-শুভশ্রী।

তবে এবার ছেলে ইউভানকে নিয়ে পার্টিতে হাজির হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। শনিবার রাতে মায়ের হাত ধরে জীবনে প্রথমবার পার্টিতে হাজির হয়েছিল ইউভান । এদিন শুভশ্রী পুত্রের স্টাইল স্টেটমেন্ট দেখে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনর। ডেনিম আর স্ট্রাইপ টি-শার্টের উপর সাদা শার্টে সাজল ইউভান, সঙ্গে মিকি লেখা সাদা টুপি। অন্যদিকে ব্লু ডেনিম আর সাদা শার্টে শুভশ্রী।

পার্টিতে গিয়ে সকলের সঙ্গে মেতে উঠেছিল ইউভান। অভিনেত্রী শ্রেয়া পান্ডের মেয়েকে দেখেই আদর করতে দু হাত বাড়ায় শুভশ্রীর ছেলে।শুভশ্রীর খুব কাছের বান্ধবীর কোলেও দেখা যায় ইউভানকে। এই সব ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউভানএর এমন ছবি দেখে যেন চোখ সরাতে পারেন না নেটিজেনরা। মুহূর্তের মধ্যে শুভশ্রী পুত্রের সেই ছবি গুলিতে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

Back to top button