বিনোদন

‘মা’ সিরিয়ালের ঝিলিকের সাদা স্বল্প পোশাকের ছবিতে মুগ্ধ নেটিজেনরা, দেখেনিন তার হট অ্যালবাম

মাত্র ৩ বছর বয়সেই তার অভিনয়ে হাতে খড়ি হয়। আর তারপরেই শুরু হয় তার সুপারহিট টিভি সিরিয়াল ‘মা’ তে অভিনয়। ষ্টার জলসাতে তুমুল জনপ্রিয় হয়ে উঠে ছিল মা সিরিয়ালটি। সেই সিরিয়ালে কোঁকড়া চুল আর তার মায়াবী চোখ নিয়ে গলায় আদো আদো সুর জিতে নিয়েছিল গোটা বাংলার বাঙালিদের মন।

আর আপনি হয়তো এবার বুঝেই গেছেন এতক্ষন ধরে কার কথা বলা হচ্ছে। এখানে কথা বলা হচ্ছে সেই ছোট্ট ঝিলিক অর্থাৎ তিথির কথা। আর সেই ছোট্ট তিথি এখন আর ছোট্ট নেই সে এখন হয়ে উঠেছে সাবালিকা। আর সে এখন হট আর বোল্ড লুকেই সোশ্যাল মিডিয়াতে বেশি ধরা দেন।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিথি।যিনি দর্শকদের কাছে ঝিলিক নামে বেশি পরিচিত। কারণ, একসময় ‘মা’ সিরিয়ালের ঝিলিক চরিত্রে অভিনয় করেছিলেন তিথি। বেশ জনপ্রিয় হয়েছিল সিরিয়ালটি। দর্শকদের মনে যেন আজও জায়গা করে আছে ‘মা’ সিরিয়াল।তিথি অর্থাৎ ঝিলিক সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানারকম ছবি দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা মাত্রই তিথি বসুর ছবি ভাইরাল হয়ে যায় এবার তার ব্যতিক্রম হলো না। আর এবার তিথি বসু ধরা দিলেন আরও নতুন লুকে পরনে স্বল্প পোশাক আর সেই আস্থে মুখে হালকা মেকাপ। তার চোখের মিষ্টি চাহনিতে কুপোকাত নেটিজেনরা। মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে তার ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button