বিনোদনভাইরাল ভিডিও

সুদক্ষ অভিনয়ের পাশাপাশি গানের গলাও রয়েছে দুর্দান্ত, এবারে অভিনেত্রী শ্রুতির গানে মুগ্ধ নেটিজেনরা

টলিউড অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আর প্রেম সম্পর্কে জানেন না এমন মানুষ খুব কমই রয়েছেন।গোপন করার কোনো ইচ্ছে নেই। ভালোবাসেন, বিয়ে করবেন বলে অনেক আগেই জানিয়ে দিয়েছেন।কিন্তু অভিনেত্রী শ্রুতি দাস আর জীবনে স্বর্ণেন্দু তার জীবন সঙ্গী হওয়ার আগেও তার জীবনে সে ছিল ‘স্যার’, সে কথাও তিনি একবার অকপটে স্বীকার করে নিয়েছেন। অভিনেত্রী শ্রুতি দাসের প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’, এই সিরিয়াল এর মাধ্যমেই টলিউড এ তার হাতে খড়ি হয়েছে।

প্রথম ধারাবাহিক এ শ্রুতির পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। বেশ ‘কড়া পরিচালক’ হিসেবে টলিপাড়ায় নামডাক রয়েছে স্বর্ণেন্দুর। শ্রুতির কথা অনুযায়ী, সে যা শিখেছে তা স্বর্ণেন্দুর কাছ থেকেই। শ্রুতি কাটোয়ার মেয়ে। শ্রুতি ভালো গান করতে জানেন, ভালো নাচ করতে জানেন, এবং থিয়েটারও করেছেন। কিন্তু টলিউড এ ধারাবাহিক এ অভিনয়ের অভিজ্ঞতা তার ‘ত্রিনয়নী’ দিয়েই শুরু।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

এর আগে অভিনেত্রী শ্রুতি দাস নানারকম সমালোচনায় জড়িয়ে পড়েন। তার গায়ের রং কটাক্ষ করেন কিছু নেট জনতা তার পাশাপাশি তার প্রেমিক স্বর্ণেন্দুকে নিয়ে কটাক্ষ করতে করেন না। শ্রুতি বরাবর স্পষ্টভাষী। সে কোনো কথা বলতে ছাড়েনা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থেকেন অভিনেত্রী শ্রুতি দাস।

অভিনেত্রী বর্তমানে ‘দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ধারাবাহিকে তিনি নোয়ার ভূমিকায় অভিনয় করছেন। যেরকম অভিনয় করেন তার পাশাপাশি তিনি তার অনুরাগীদের সাথে ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করে থাকেন। আর এবার তিনি নিজের গলায় একটি গানের ভিডিও শেয়ার করেছেন। তার এই গান শুনে অনুরাগীরা বিশ্বাসই করতে পারেনি যে শ্রুতি এতো সুন্দর গানও করতে পারেন। এই জন্য যারা তাকে নিয়ে কটাক্ষ করেছেন তিনি তাদের উপযুক্ত জবাব দিয়েছেন। শুধু গায়ের রং দিয়ে কিছু হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button