বিনোদন

নেটদুনিয়ায় ভাইরাল শ্রাবন্তীর স্নানের ছবি, প্রকাশ্যে আসতেই ঝড় নেটিজেনদের মনে

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর বিতর্ক পরস্পরের পরিপূরক। সেই বিতর্কের আগুনে ঘি মাঝেমধ্যে নায়িকা নিজেও ঢেলে দেন। অভিনেত্রীর তিনটা ভাঙা বিয়ে, নতুন প্রেমের চর্চা, ব্যর্থ রাজনৈতিক ক্যারিয়ার, মাস কয়েকের মধ্যে বিজেপিতে মোহভঙ্গ, ফের তৃণমূল ঘনিষ্ঠ হওয়া- এই নিয়ে লাগাতার আলোচনা-সমালোচনা চলতেই থাকে।

কিন্তু কোনো বিতর্ক নিয়েই মাথা ঘামাতে রাজি নন শ্রাবন্তী। তারই মাঝে ফ্যানদের চমকে দিলেন তিনি। রবিবার বাথটবে শুয়ে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। গা ভর্তি ফেনা, আবক্ষ জলে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। তার বাঁকা চাউনি ধুকপুকানি বাড়াল ভক্ত মনের।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’। তবে মাঘের সকালে শ্রাবন্তীর এই স্নানের ছবি দেখে হাঁ ফ্যানরা। কেউ কেউ লিখেছেন, ‘বাবা এতো সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠাণ্ডা লাগছে’। কেউ কেউ আবার দুষ্টুমিতে ভরা মন্তব্য করেছেন, ‘একটু ফেনাটা সরাও না’।

যদিও কোনো মন্তব্যেরই জবাব দেননি নায়িকা। এই মুহূর্তে নবাগত পরিচালক অয়ন দে’র ‘ভয় পেও না’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত তিনি। এই ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানি। ছবির শ্যুটিং সেট থেকে একাধিক ভিডিও, ছবি পোস্ট করেই চলেছেন নায়িকা।

এছাড়া শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’। এই ছবিতে ফের একবার দেবের সঙ্গে অভিনয় করবেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধান’ও। এই ছবিতে তিনি প্রসেনজিতের নায়িকা।

Back to top button