বিনোদন

নেপোটিজম রাজ! কুমার শানুর ছেলে জন্যই হাতছাড়া একাধিক কাজ, বিস্ফোরক মন্তব্য শানু পুত্র জান-এর

বলিউডে যে নেপোটিজম রাজ চলে আসছে তা গত বছর সকলের সামনে আসে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর। নানা সময় নানা ভাবে তার প্রমান পাওয়া গেছে। এর আগে বিগ বসের ঘরে গায়ক রাহুল বৈদ‍্য আরেক প্রতিযোগী ও গায়ক কুমার শানু -র ছেলে জান কুমার শানু -কে নেপোটিজম দোষে দুষ্ট করে বিতর্কের সৃষ্টি করেছিলেন। সেই সময় যান জানিয়েছেন যে তিনি কুমার শানুর থেকেও তার মা রীতা ভট্টাচার্য -র ছেলে। কিন্তু এবার আরও একবার সেই পৃত্রিপরিচয় নিয়ে মন্তব্য করলেন শানু পুত্র জান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শানু পুত্র জান জানিয়েছেন ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর তাঁর জন্য ইন্ডাস্ট্রির রাস্তা খুললেও শুধুমাত্র কুমার শানুর ছেলে বলে তাঁকে বহু প্রজেক্ট থেকে বাদ দেওয়া হয়েছে।জান জানিয়েছেন যে তিনি কুমার শানুর পুত্র বলে তার সাথে পুরো বিপরীত ঘটনা ঘটছে। জান কুমার শানু মুখে রুপোর চামচ নিয়ে জন্মগ্রহণ করলেও তার কথা কেউ শুনতেই চাইছে না। সকলে মনে করে তিনি কুমার শানুর ছেলে তার হাতে অনেক কাজ। ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই বলেছেন, জান কুমার শানুর ছেলে বলে সুযোগ পাচ্ছেন। কিন্তু তাঁর বদলে কোনো নিউকামারকে সুযোগ দেওয়া উচিত। এই বিষয়ে একরাশ অভিমান নিয়ে জান বলেছেন যে তার পরিস্থিতি কেউ কোনোদিন বুঝতে চায় নি। তিনি একদম ভালো পরিস্থিতিতে নেই। তিনি জানান যে তার গানটুকুও কেউ শুনতে চাইছে না।

এর পাশাপাশি কুমার শানু পুত্র জান খুব অসুবিধার মধ্যে আছেন। এদিকে জানের এখনও এই বিষয়টি অজানা যে তার বাবা কেন এরকম ট্র্যাজেডি করলেন। জান বিগ বসের মঞ্চে একাধিকবার এই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন যে তার বাবা কুমার শানু এতো বড় গায়ক হয়েও কেন ছেলে জানকে ক্যারিয়ার গড়তে সাহায্য করলেন না। জানের মা রীতা ভট্টাচার্য অন্তঃসত্ত্বা থাকাকালীন কুমার শানুর পরকীয়া সম্পর্কের জেরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। রীতা কলকাতায় ফিরে আসেন। কলকাতাতেই জানের জন্ম। তারপর জানকে নিয়ে একাই সংগ্রাম করে বড় করে তুলেছেন রীতা।

 

View this post on Instagram

 

A post shared by nepotism (@nepotismout)

Back to top button