বিনোদন

বলিউডের পর টলিউডেও নেপোটিজম রাজ! অফিসিয়াল ঘোষণার পরেও ‘জতুগৃহ’ সিনেমায় রাতারাতি বদল নায়িকা

টলিউডে একের পর এক বিতর্ক মাথা চাড়া দিচ্ছে। একদিকে শ্রাবন্তী-রোশন বিতর্ক অপরদিকে নুসরত-যশ-নিখিল। এরই মধ্যে শোনা যাচ্ছে যে টলিউডেও নাকি ঢুকে পড়েছে নেপোটিজম রাজ! এর আগে সকলেই ভরসা করতো অফিসিয়াল ঘোষণার উপর কিন্তু এইবার যে ঘটনা ঘটেছে তাতে কি অফিসিয়াল ঘোষণার উপরেও ভরসা করা যায়? ফিল্মের প্রথম ঝলক সামনে আসার পরেও ফিল্ম থেকে সরে দাঁড়ালেন অনামিকা চক্রবর্তী। চলতি বছরেই নতুন ছবি ‘জতুগৃহ’-এর ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছিল যেখানে বনি সেনগুপ্ত ও অনামিকা চক্রবর্তীকে দেখা গিয়েছে।

কিন্তু এর পরবর্তীতে সেই অনামিকার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল সরকার। কিন্তু হঠাৎই অনামিকা ফিল্ম ছেড়ে বেরিয়ে গেলেন কেন? প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে। পরিচালক সপ্তাশ্ব বসু জানিয়েছেন, লকডাউনের পর অনুমতি পেতেই তিনি শুটিংয়ের কাজ শুরু করে দিতে চেয়েছিলেন। কিন্তু জুন এমসিও আবার লকডাউন পরে যায় তাই অভিনেত্রী অনামিকার ডেট নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। অন্য কাজে ব্যাস্ত হয়ে পড়েছিলেন অনামিকা, সেই কারণেই এই চরিত্রে অভিনয় করবেন পায়েল সরকার।

বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে অভিনেত্রী অনামিকার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকটি । দর্শকদের বেশ পছন্দের ধারাবাহিক ছিল এটি। কিন্তু হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পরে যায়। এমনকি সেই সঙ্গে হিয়া-উজানের মাঝে ঝিনুক সেন আসার পর থেকে ভক্তদের মধ্যে থেকে নানা বিতর্ক আসতে শুরু করে।আর এর পরই বন্ধ হয়ে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকটি।

অভিনেত্রী অনামিকা ‘রাজযোটক’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান। এই ধারাবাহিকের মাধ্যমে তার অভিনয় জগতে প্রবেশ। ২০১৭ সালে বাংলা ওয়েব সিরিজ ‘হোলি ফাক’-এ অভিনয় করেন তিনি।‘হোলি ফাক সিজন-২′-তেও দেখা গিয়েছিল অনামিকাকে।২০১৮ সালে শাশ্বত চট্টোপাধ্যায় ‘আসছে আবার শবর’ -এর মাধ্যমে বাংলা ফিল্মে ডেবিউ করেন অনামিকা। তার পাশাপাশি অভিনেত্রীকে ‘তোর অপেক্ষায়’-তে অভিনয় করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

 

 

রিপোর্ট-বাবন দেবনাথ

Back to top button