বিনোদন

পরণে অফ শোলডার ড্রেস, স্বামী রোহনপ্রীতের সঙ্গে স্বর্গ সুখ উপভোগ নেহার, ভাইরাল ভিডিও

বলিউড কুইন নেহা কক্করের জীবনে ২০২০ বেশ ভালোই কাটে। ২০২০ তার জীবনটা পরিবর্তন করে দেয়। এই ২০২০ তেই আলাপ হয় রোহানপ্রীতের সাথে । রোহান আগে থেকেই ফ্যান ছিল নেহার এরপর যখন নেহার সাথে আলাপ হয় তখন ধীরে ধীরে কথা বলতে শুরু করেন তারা। এরপর একদিন নেহাকে নিজের মনের কথা জানিয়ে দেয় রোহন। কিন্তু নেহা প্রথমে রাজি না থাকলেও পরে রোহনের কথায় রাজি হয়ে যায়। আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। আর বিয়ের পরে বেশ মজা করে হানিমুনে যান দুবাইতে।

বলিউডের এখন সুখী দম্পতি হল নেহা-রোহনপ্রীত। বিয়ের পর স্বামীর সাথে বেশ সুখেই রিমেক কুইন নেহা। রোহনপ্রীতের সাথে বিয়ের ৬ টি মাস কেটে গেছে। আর সেই আনন্দেই স্বামীর সাথে নেহা নিজের আদরমাখা ছবি পোস্ট করেছিলেন গায়িকা। ছবি পোস্ট করে গায়িকা ক্যাপশনে লিখলেন,”প্রতিদিন সে আমার হৃদয় জয় করে। সে আমাকে আরও বেশি প্রেমে পড়তে বাধ্য করে .. প্রতিদিন! তিনি বলেন যে তিনি আমাকে তার চেয়ে বেশি ভালোবাসেন তবে আমি বলতে চাই যে আমি তাকে আরও বেশি ভালবাসি! হ্যাঁ রোহানপ্রিত সিং আপনি সত্যিকারের সেরা স্বামী! আমি ভাগ্যবান স্ত্রী ! শুভ 6 মাস আমার জীবন।”

তবে এবার স্বামী রোহনপ্রীতের সঙ্গে ফের ভাইরাল হলেন নেহা কক্কর। সম্প্রতি একসঙ্গে ঘুরতে বেড়িয়েছেন নেহা রোহন। সেখানে গিয়ে ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে নেহা জানিয়েছেন, তাঁর মনে হচ্ছে তিনি যেন স্বর্গে আছেন। রোহানপ্রীতের সঙ্গে স্বর্গ সুখ উপভোগ করছেন নেহা। ভিডিওটিতে অফ শোলডার পোশাকে দেখা গিয়েছে নেহা কক্করকে। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় হু হু করে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button