বিনোদন

৮ বছরের ছোট স্বামীর সঙ্গে মিল হচ্ছে না নেহার, তবে কি বিচ্ছেদ হতে চলেছে?

ভারতের তারকা দম্পতি নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের ডিভোর্সের গুঞ্জন তুঙ্গে। গেল ৬ জুনের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে তুলকালাম চলছে। কিন্তু, এই পরিস্থিতিতেও চুপ দুই তারকা। কেন আচমকা তাদের বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে উঠল?

জানতে হলে খানিকটা সময় পিছিয়ে যেতে হবে। ২০২০ সালের ২৪ অক্টোবর দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেছিলেন নেহা ও রোহনপ্রীত। তারপর থেকে বেশিরভাগ সময়েই একসঙ্গে দেখা যেত দুই তারকাকে। যতটা সম্ভব একসঙ্গে কাজের চেষ্টা করেছেন তারা। কিন্তু, এ বছর নেহার জন্মদিনে চিত্রটা সম্পূর্ণ বদলে গেল।

বিগত বছরগুলোতে নেহার জন্মদিনকে বিশেষ করার যথাসম্ভব চেষ্টা করেছেন তার স্বামী। নেহাও গত ডিসেম্বরে স্বামীর জন্মদিনে তাকে আঁকড়ে ছবি আপলোড করেছেন। কিন্তু, নেহার ৩৫তম জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না রোহানপ্রীত। যা সবারই চোখে লেগেছে।

এ বছর জন্মদিন বাপের বাড়িতে সেলিব্রেট করেছেন নেহা কক্কর। তার বাবা, মা, ভাই-বোন, কাছের বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন ঘরোয়া পার্টিতে। ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল ও তার স্ত্রী ধনশ্রী ভার্মাও উপস্থিত ছিলেন নেহার জন্মদিনের পার্টিতে।

তবে নেহার জীবনের সবচেয়ে কাছের মানুষ রোহনপ্রীত বা তার বাবা-মা ওই অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন। এমনকী স্ত্রীর জন্মদিনে কোনো সোশ্যাল মিডিয়া পোস্টও করেননি রোহনপ্রীত। যা আরও অবাক করেছে নেটিজেনদের।

নেটপাড়ার বড় অংশ ধরে নিয়েছে, নেহা ও রোহনপ্রীতের দাম্পত্যে ফাটল ধরেছে। এ নিয়ে হইচই চলা সত্ত্বেও দুই তারকা টু শব্দ করেননি। তাই নীরবতাকে সম্মতির লক্ষণ ধরে নিয়েছেন অনেকে। যদিও সত্যিই তাদের ডিভোর্স হচ্ছে কিনা জানা যায়নি।

কেউ কেউ মনে করছেন, মনোযোগ আকর্ষণের চিন্তা করেছেন নেহা। সেই কারণেই রোহনপ্রীতের সঙ্গে ডিভোর্সের জল্পনাকে তিনি এন্টারটেইন করছেন। অতীতে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে নিয়েও চমক সৃষ্টি করেছিলেন নেহা। আগের অভিজ্ঞতা থেকে এমনটাই ভাবছেন অনেকে।

নেহা ও রোহানের দেখা হয় চণ্ডীগড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। তাকে মনে ধরে যায় গায়িকার। এরপর প্রেমকে পরিণয়ে রূপ দেন। ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন তারা।

Back to top button