বিনোদন

ফুচকা খেতে গিয়ে নেহার চিৎকার, বললেন বাচ্চা পেটে লাথি মারছে, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। নেহার বেবি বাম্পের ছবি দেখে শুভেচ্ছা জানিয়েছিল কপিল শর্মা থেকে শুরু করে দাদা তিনি কক্কর ও নেহার অসংখ্য অনুরাগীরা।

সব কিছুই ঠিক ভাবেই চলছিল কিন্তু আসল রহস্য উন্মোচন হলো কয়েক ঘন্টা যেতেই।বলিউডের বিখ্যাত পাপারাৎজি বরিন্দ্র চাওলা শুক্রবার সকালে একটি ভিডিও পোস্ট করেন তার অফিসিয়াল ইনস্টাগ্রামে।সেখানে নেহা ও রোহনপ্রীতকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টের কাছে কিন্তু সেই ভিডিওতে দেখা গেলো নেহার বেবিবাম্পি অদৃশ্য। নেহার গোলাপি রঙের ট্রাক সুটে অস্পষ্ট বেবি বাম্প। অনেকেই ওই ভিডিও দেখে অবাক হয়ে যায়।

এরপর মুম্বাইয়ের একটি সংবাদ মাধ্যম জানায় যে নেহা এবং রোহনপ্রীতের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্য একটি পাবলিসিটি স্টান্ট ছিল এটি।সেই মতো নেহাও ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন খেয়াল রকখা কর।আর সেই পোস্টের নিচে তার স্বামীও বেশ খুশি প্রকাশ করেই লিখেছেন এবার তো আরো বেশি খেয়াল রাখতে হবে।’

আর সেই রহস্যের উন্মোচন ঘটলো আজ সকালে নেহার ইনস্টাগ্রাম একাউন্ট থেকেই। সেখানে পোস্ট করা হয়েছে নেহা ও রংপ্রীতের আপকামিং মিউজিক ভিডিওর সম্পূর্ণ পোস্টের যা মুক্তি পাবে চলতি মাসের ২২ ডিসেম্বর।এরকম পাবলিসিটি স্টান্টের জন্য ব্যক্তিগত বিষয়কে জড়ানো খুবই অস্বস্তিকর ও অপেশাদারিত্বের পরিচয় বলে সমালোচনা করছেন নেটিজেনরা।

আর এবার সেই সমালোচনার মাঝেই নেহা কক্করের আর একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যেখানে নেহা কক্কর কে দেখা যাচ্ছে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে। আর ফুচকা খেতে খেতে নেহা হঠাৎ করেই চিৎকার করে উঠে বলেন যে তার পেটে লাঠি মারছে কেউ। সেই সাথে দেখা গেলো তার বেবি বাম্প। তবে সেই ভিডিও দেখে মনে করা হচ্ছে আসলে এই ভিডিওটি করা হয়েছে যেদিন তাদের নতুন মিউজিক ভিডিওর ফটোশুট করা হয় ঐদিনের।

Back to top button