বিনোদন

বিয়েবাড়ি গিয়ে তান্ডব নেহা কক্করের,‘আঁখ মারে’ গানে কুপোকাত হলেন উপস্থিত অতিথিরা

বলিউডে ট্রেন্ডিং এখন একটাই নাম। আর তিনি হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। কিছুদিন আগেই নেহা -রংপ্রীতের বিয়ে নিয়ে দেখা যায় বেশ জল্পনা -কল্পনা। তবে শেষে গায়িকা নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের থেকে ৮ বছরের ছোট গায়ক রোহনপ্রীত (Rohonprit Singh) কে বিয়ে করেছেন। আর তার বিয়ে নিয়েও অনেকেই তাকে ট্রল করেছেন। শুরুতে অনেক সমালোচক বলেছিলেন যে এবারেও নেহা বিয়ে করবেননা। খবরে থাকার জন্য এমন কাজ করছেন নেহা -রোহনপ্রীত। তবে শেষ পর্যন্ত সমস্ত অপবাদ মিথ্যে প্রমান করে সোশ্যাল মিডিয়াতেই দেখা গেলো নেহা -রোহণপ্রীতের বিয়ের ছবি।

সমস্ত বিতর্ক শেষে নেহা ও রং সেরে ফেলেন বিয়ে। লকডাউন কাটতেই বসে যায় বিয়ের আসর আর তারপর এই নবদম্পতি চলে যান দুবাইয়ে হানিমুন করতে। তারপর হানিমুন থেকেই ফিরেই নেহা ও রোহনপ্রীত এখন ব্যস্ত তাদের কাজে। নেহা ব্যস্ত রয়েছেন রিয়ালিটি শো ও বিভিন্ন স্টেজ শো নিয়ে। নেহা এর আগেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি বলিউড সিনেমায় গান গেয়ে খুব কম উপার্জন করেন তার থেকে বেশি তিনি উপার্জন করেন স্টেজ শো করেই।

আর এবার সেই নেহা কক্কর কে দেখা গেলো জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করতে।বলিউডের সুপারহিট গান ‘আঁখ মারে’ তালে নেচে অবাক করে দিলেন বিয়েতে উপস্থিত অতিথিদের।নিজের গাওয়া গানের ছন্দে ছন্দ মিলিয়ে বিটের তালে মিল রেখে নেহা করলেন দুর্দান্ত নাচ। সোশ্যাল মিডিয়ায় নাচের সেই ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button