বিনোদন

কঠিন রোগে আক্রান্ত নেহা কক্কর,সকলের সামনে শারীরিক কষ্টের কথা জানালেন গায়িকা নিজেই!

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় ফিমেল সিঙ্গার নেহা কক্কর। বলিউড ইন্ডাস্ট্রিতে ফিমেল কণ্ঠ মানেই নেহা কক্কর। নেহা কক্করকে অনেকে আবার রিমেক কুইন বলেও জানে। তাঁর গানের মাধ্যমে বরাবরই দর্শকদের মন জয় করে এসেছেন নেহা। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা।বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়ে ওঠার পরে একাধিক প্রেমের সম্পর্কেও জড়িয়েছেন নেহা।

নেহা প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন। এরপর তারা একটি ভিডিও স্যুটের মাধ্যমে নিজেরাই প্রেমের কথা সকলের সামনে আনেন, কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ভাঙ্গন সৃষ্টি হয়। এরপর নেহার জীবনে আদিত্য নারায়ণের প্রবেশ ঘটে। শোনা যায় টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা।কিন্তু কিছুই হয়নি।এরপরে গত বছর অক্টোবর মাসে রোহানপ্রীতের সঙ্গে নেহার বিয়ে হয়। বিয়ের দিন গুগল ট্রেন্ডে প্রথম দিকেই ছিলেন নেহা কক্কর।

প্রচুর লড়াই করে গানের জগতে টিকে থাকতে হয়েছে নেহা কক্করকে। এই শিল্পী নেহা কক্কর একদিন নেটিজেনদের হাত ধরেই গানের জগতে এসেছিলেন। নিজের স্ট্রাগলের সময় নেহাকে ভোজনগীতি ও গাইতে হয়েছে। নেহার বাবা নেহা ও আরো দুই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন।আর যার জন্যই তিনি আপকামিং গায়িকাদের কষ্টটা বুঝতে পারেন। তাঁর আজকে গানের জগতে যে নাম তাঁর পাশাপাশি মানুষের মনের মধ্যেও জায়গা করে নিয়েছেন গায়িকা। সম্প্রতি নেহা এক গানের শোয়ের মঞ্চে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্থ কষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে। মানুষের কষ্ট দেখলেই তাঁর পশে দাঁড়ানোর চেষ্টা করেন।

সবসময় বলিউড কুইন নেহা কক্করকে আমরা বেশ কগুসিতেই দেখি। তাঁর জীবনে নেই কোনো কিছুর অভাব। সে এখন প্রতিষ্ঠিত। সম্পত্তি, বাড়ি, অর্থ এবং পরিবার সবই তাঁর কাছে আছে। কিন্তু এই বলিউড কুইন নেহা কক্করকে আমরা যে হাসিখুশিতে দেখি সেই গায়িকার শরীরে রয়েছে এক কঠিন রোগের বাস। শোয়ের একটি এপিসোডে নেহা জানিয়েছেন যে, তিনি দীর্ঘদিন ধরে এমন এক রোগের শিকার যা খুবই উদ্বেগজনক। এই রোগ আজকের নয়, বছরের পর বছর ধরে লড়াই করে যাচ্ছেন তিনি। তাকে এই রোগের কারণে সমস্যাতেও পড়তে হয়েছে কিন্তু তিনি জীবনের লড়াই থামিয়ে দেননি। তবে এ কথা জানালেও বিস্তারিত কিছু বলেননি সেই রোগ সম্পর্কে।

Back to top button