বিনোদন

বিয়ের পর অতীতকে ভুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে নেহা কক্কর, ভাইরাল ভিডিও

নেহা কক্কর গানের জগতে একটি অনবদ্য নাম। শ্রোতা মহলে তার বিশেষ জনপ্রিয়তা রয়েছে। এই জনপ্রিয় সিঙ্গার নেহা কক্কর ২০২০ সালের ২৪ সে অক্টোবর রোহন প্রীতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই তাদের লাইমলাইটে বেশিরভাগ সময়েই দেখতে পাওয়া যায়। কখনও ইনস্টাগ্রাম কখনও ফেসবুকে। সোশ্যাল মিডিয়াতেও বিশেষ জনপ্রিয়তা রোয়েকঘে দম্পত্তির।

তিনি তো একজন সিঙ্গার তাই সবকিছু গানের ভাসতে বোঝাতেই পছন্দ করেন। ইনস্টাগ্রামে তার স্বামীর প্রাক্তন বান্ধবীদের সঙ্গে ফোন করার একটি মজার ভিডিও শেয়ার করলেন। তবে ভিডিওটি দেখার বোঝাই জ্যাকজে যে তিনি পুরো বিষয়টা মজা করেই করেছেন। স্বামীর কোলের উপরে উঠে ছোট বাচ্চাদের মতো লুটোপুটি খেয়ে বান্ধবীদের করা বার্তা শোনাচ্ছেন।

রোহন প্রীতের সঙ্গে বিয়ে হওয়ার বেশি দিন এখনো হয় নি নেহা কাক্করের। তবে তাদের মধ্যে বেশ ভালোবাসাও রয়েছে। স্বামীর সাথেই খুনসুটি, মজা, কখনও বা বাচ্চা সেজে স্বামীর সাথে মজা করা সবকিছুই রয়েছে তাদের মধ্যে।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে দর্শক মহল ও শ্রোতামহলে তার জনপ্রিয়তা তুঙ্গে। ২০০৬ সালে তিনি টেলিভিশন রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর দ্বিতীয় সিশনের প্রতিদ্বন্দ্বিতা করেন। সেখান থেকেই জার্নি শুরু হয়ে যায়। পরে নেহা কক্কর ‘সারেগামাপা লিটল চ্যাম্প’-এর বিচারকের দায়িত্ব পালন করেন। ইতিমধ্যেই তার গানের তালিকায় যুক্ত হয়েছে ইয়ারিয়া চলচ্চিত্রের ‘সানি সানি’, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিং এর সঙ্গে ‘আও রাজা’ এইরকমই কত না অনবদ্য গান তিনি আমাদের উপহার দিয়েছেন। তবে সবকিছু মিলিয়ে রোহন প্রীতের সঙ্গে বিয়ে হওয়ার পর তিনি বেশ খুশি ও আনন্দেই আছেন।

Back to top button