বিনোদন

‘গান শুনে কান থেকে রক্তপাত!’রিয়ালিটি শো তে কিশোর কুমারের গান গেয়ে ট্রোলিংয়ের মুখে নেহা-হিমেশ

সম্প্রতি জনপ্রিয় এই রিয়ালিটি শো তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অমিত কুমার। সেই শোও তে প্রতিযোগীরা তার সামনে কিশোর কুমার কে শ্রদ্ধা জানিয়ে গাইছিলো কিশোর কুমারের গান। আর সেই শো দেখে নেটিজেনদের একাংশের দাবি ভালো করে গান গাইতে পারেনি নেহা ও হিমেশ। সেই সাথে ওই অনুষ্ঠানের প্রতিযোগীদের গান গাওয়ার ধরণ নিয়েও প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ।

সেই বিতর্ক নিয়েই সংবাদ মাধ্যমে মুখ খুললেন কিশোর কুমারের পুত্র অমিত কুমার। তিনি অকপটে স্বীকার করেছেন যে তাকে শোয়ের আধিকারিকরা জানিয়েছেন সকল প্রতিযোগীর প্রশংসা করতে কারণ তারা সকলেই কিশোর কুমারের গান গেয়ে কিংবদন্তি শিল্পীকে শ্রদ্ধা জানাবেন। সেই প্রসঙ্গে অমিত কুমার বলেন “কেউই কিশোর কুমারের মতো গাইতে পারবে না। আজকাল ছেলেমেয়েরা শুধু তাঁর ‘রূপ তেরা মস্তানা’ জানে। আমাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল, আমি করেছি। আমি ওদের আমার অংশের স্ক্রিপ্টটাও দিতে বলেছিলাম, ওরা সেটা দেয়নি।”

অমিত আরও জানিয়েছেন যে তিনি শুধু অর্থ উপার্জনের জন্যই বসেছিলেন বিচারকের আসনে। তিনি দাবি করে বলেন “আমি যত টাকা চেয়েছিলাম, ওরা দিয়েছে। তাই আমি গিয়েছিলাম।” সেই সাথে তিনি আরও জানান যে ওই পর্ব প্রচারের পর তার আত্মীয় স্বজনরা তার কাছে জানতে চাইছে কেন তিনি এমন কাজ করলেন !

অমিত কুমার বিচারকদের নিয়ে সেরকম কোনো মন্তব্য না করলেও সোশ্যাল মিডিয়া তোলপাড় নেহা ও হিমেশ কে ট্রলিং করা নিয়ে। অনেকেই মজার মিম শেয়ার করে দেখিয়েছেন নেহা -হিমেশের গলায় কিশোর কুমারের গান শুনে কান থেকে রক্ত বের হচ্ছে শ্রোতার। নেট দুনিয়ায় উঠেছে সমালোচনার ঝড় –

Back to top button