বিনোদন

নীল-তৃনা বিয়ের আগেই ‘প্রি-ওয়েডিং-এ কাটালেন অন্তরঙ্গ মুহূর্ত, নিমিষে ভাইরাল ভিডিও

ষ্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন সবে মাত্র সৌজন্য-র সঙ্গে বিয়ে করেছে। সৌজন্যের সাথে গুনগুন হাসি খুনসুটিতে জমিয়ে সংসার পর্ব চলছে। গুনগুন নিজের শশুর বাড়িতে বেশ ভালো আছে । একান্নবর্তী পরিবারে বেশ আনন্দে দিন কাটাচ্ছে। গুনগুন পুরোনো দিনের ধ্যান ধারণার মানুষদের আধুনিক সাজেও সাজাতে ভোলেনি। আবার সত্য নারায়ণ পুজোতে ঝাল ঝাল খিচুড়ি রেঁধে সকলের চোখে জল এনে দিয়েছে। পটকা তো খিচুড়ি খেয়ে অজ্ঞানই হয়ে যায়। গুনাগুনের শশুর বাড়িতে আর কি কি মজা হবে তা দেখার জন্য দর্শকেরা বসে আছেন।

আর মাত্র ১৫ দিন বাকি গুনগুনের রিয়েল বিয়ে। গুনগুনের দীর্ঘদিনের প্রেমিক জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষাকলি’র নায়ক নিখিলের সাথে সাতপাকে ঘুরবেন এবার। পর্দায় তাদের একসাথে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে এরা হট অ্যান্ড পাওয়ার কাপেলদের মধ্যে অন্যতম। এরা সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি একসাথে দিলে তা ভাইরাল হতে সময় লাগেনা। ফ্যানরা তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে আছেন।

তাদের বিয়ের ২৫ দিন আগে কলকাতার আভিজাত্য এক জায়গায় বেশ ধুমধাম করে নিজেদের এনগেজমেন্ট সারলেন। নীল সেদিন হবু স্ত্রী-কে দারুন সারপ্রাইজ দিয়েছিলেন।নীল তৃণাকে যে হীরের আংটি পড়িয়েছিলেন সেই আংটি উড়ে এল নীল আকাশ থেকে। আংটি বেলুনে বাধা ড্রোনে করে আকাশ থেকে নেমে আসে , তারপর তারা দুজনে দুজনকে সেই আংটি পরিয়ে দেয়। নীল তৃনাকে খুশি করার জন্য সুন্দর একটি গানে ডান্স করলেন। তৃনাও বহু গানে ডান্স করলেন , এনগেজমেন্ট-এর পাশাপাশি দারুন একটি কেক কাটলেন এই জুটি। সেদিন টলিপাড়ায় নীল-তৃনার অনেক বন্ধুরা উপস্থিত ছিলেন।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল নীল আর তৃনা নিজেদের রিল ভিডিয়োর জন্য বেশ ভালোই বিখ্যাত। তবে মাতৃ বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে এখনো অনেক কাজ বাকি আছে।আর তারই মধ্যে নিজেদের প্রিওয়েডিং ফটোশুট সেরে নিয়েছেন। সেসবের মাঝেও তাদের ভালোবাসা ও রোম্যান্স একটুও কমেনি , বরং দিন দিন বেড়ে যাচ্ছে। তৃনা নতুন গানে রিল ভিডিও করলেন। একনজরে তা দেখে না দেওয়া যাক। সেদিন তৃনার পরনে ছিল লাল সুন্দর ডিজাইনার শাড়ি সাথে সাদা ব্লাউজ আর গলায় হীরের গহনা আর কানের দুল, খোলা চুল আর নীল ও সামঞ্জস্য রেখে লাল শেরওয়ানি পড়েছিলেন। ‘পরিণীতা’ সিনেমার জনপ্রিয় একটি গান ”পিউ বলে” গানে দুজনে লিপ মেলালেন। তাদের এই অসাধারণ নাচের ভিডিও অন্যবারের মতো এবারেও ভাইরাল হতে সময় লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button