বিনোদন

‘NCB দপ্তর কোনও সিনেমার সেট নয়’, দেরিতে হাজিরা দেওয়ায় অনন্যাকে সতর্ক করলেন সমীর ওয়াংখেড়ে

বলিউড অভিনেত্রী অনন্য পান্ডেকে NCB দফতর আজ ফের ডেকে পাঠিয়েছিল। তবে আজ অনন্য পাণ্ডে প্রায় ৩ঘ্নতা দেরি করে পৌঁছন NCB দফতরে। আর সেই কারণেই নাকি অনন্যাকে সতর্ক করে দেন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে।

জানাগেছে শুক্রবার সকাল ১১ টার সময় অনন্যাকে ডেকে পাঠানো হয় NCB -র মুম্বাই অফিসে। তবে দফতরে অনন্য পৌঁছেছেন দুপুর ২ টার সময়। আর তাতেই ক্ষুব্ধ হন NCB আধিকারিক সমীর ওয়াংখেড়ে। তিনি অনন্যাকে সতর্ক করে দিয়ে বলেন “এটা আপনার সিনেমার সেট নয়, কেন্দ্র সরকারের সংস্থা। আধিকারিকরা শুধু আপনার জন্য অপেক্ষা করছিলেন। সময় মতো আসবেন।”

সূত্র অনুযায়ী জানা গেছে যে এক মাদক বিরধী সংগঠন থেকে দাবি করা হয়েছে যে অনন্য কমপক্ষে তিনবার শারুখ পুত্র আরিয়ানের জন্য মাদক বিক্রেতার নাম্বার সংগ্রহ করে দেন। আর এই প্রমান থাকা সত্ত্বেও অনন্যা সেই কথা অস্বীকার করেছেন।

গুঞ্জন রয়েছে বৃহস্পতিবার অনন্যা যখন প্রথমবার NCB দফতরে হাজিরা দিতে আসেন তখন NCB দফতরে সমীর ওয়াংখেড়ের ঘরে প্রবেশের সময় টেনশনে কেঁদে ফেলেছিলেন অনন্যা তবে শুক্রবার তাকে বেশ আত্মবিশ্বাসী দেখিয়েছে। নসিব আধিকারিকের সাথে বেশ সাবলীল ভাবেই কথা বলেন অনন্যা আর বাইরে বসেছিলেন অনন্যার বাবা চাঙ্কি পান্ডে।

Back to top button