বিনোদন

NCB: বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে হানা NCB, শুরু করেছে তল্লাশি অভিযান

বলিউড সুপারস্টার শারুখ খানের বাড়িতে হানা দিলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আজ বৃহস্পতিবার দুপুর থেকেই শারুখ খানের বাড়িতে তল্লাশি চালাচ্ছে NCB আধিকারিকরা।তবে তল্লাশি সম্পর্কিত বিশেষ কোনও তথ্য আসেনি আর।

প্রসঙ্গত, বলিউড সুপারস্টার শারুখ খান তার পুত্র আরিয়ান খানের সাথে আজ বৃহস্পতিবার মুম্বাইয়ের আর্থার রোড জেলে দেখা করতে গিয়েছিলেন। জেলে শারুখ খান তার স্নেহের পুত্রের সাথে আলাপ করেন।

আজ সকাল ৯ টায় শারুখ খান পৌঁছে যান আর্থার জেলে। তার সাথে ছিল আইনজীবীর একটি দল। জেলে এসে তিনি ১৫ মিনিট থাকার পর আবার ফিরে যান।শারুখের পরনে ছিল টি শার্ট আর মুখে ছিল কালো রঙের মাস্কও চোখে সানগ্লাস। বলিউড বাদশা আজ খুব সাধারণ একটি গাড়িতে চড়ে জেলের গেটের সামনে আসেন।ধারণা করা হচ্ছে শারুখ খান হয়তো ৫ থেকে ১০ মিনিট তার পুতের সাথে কথা বলার সুযোগ পেয়েছিলেন।

মুম্বাই সেশন কোর্ট গতকাল মাদক মামলায় আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে দেয়। এরপরেই জামিনের জন্য আরিয়ান খানের আইনজীবীরা জামিনের আপিল করেছেন হাইকোর্টে।

প্রসঙ্গত, আরিয়ানকে মাদক কাণ্ডে দীর্ঘ ১৬ ঘন্টা জেরা করার পর গত ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। আরিয়ান খানের বিরুধ্যে ভারতীয় দন্ডবিধির এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।আরিয়ানের হয়ে আইনি লড়াই লড়ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও বর্ষীয়ান আইনজীবী অমিত দেশাই।

Back to top button