বিনোদন

নবাব ঘরণী কন্যা ক্লাস রুমের মধ্যেই করলেন জঘন্য কাজ, হাতেনাতে ধরা খেয়ে বিপদে সারা আলী খান!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সইফ আলী খান। বলিউডের সবথেকে চর্চিত স্টারকিডদের মধ্যে সইফ আলী খান ও অমৃতা সিং কন্যা সারা আলী খান। অভিনেত্রী বলিউডে পা রাখার পরে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন সারা আলী খান। তবে, বলিউডে অভিষেকের পর প্রত্যাশা পূরণেও সফল হয়েছেন সইফ কন্যা। বর্তমানে সারার এক মুখ হাঁসিতে কুপোকাত অনুরাগীরা।

বলিউডের বর্তমান স্টাইলিশ ও সুন্দরী অভিনেত্রীদের মধ্যে সারা আলী খান অন্যতম। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমেই হাতে-খড়ি সারার। প্রথম ছবিতেই সারা আলী খান সুশান্ত সিং রাজপুতের সাথে জমিয়ে কাজ করেন। বলিউডের সকলেই তাদের অভিনয়ে খুশি। কিন্তু গত বছর ঘটে এক অদ্ভুত ঘটনা। হঠাৎ করেই সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যু হয়।

নিজের অভিনয়ের দক্ষতা আছে বেশ। কিন্তু তার মাঝেও সারা আলী খানের শিক্ষক হঠাৎ তার উপর রেগে গেলেন। কিন্তু কি এমন করলেন তিনি যার জন্য শিক্ষক তার উপর রেগে আগুন হয়ে গেলেন? তবে এই ঘটনা অনেক ছোটবেলার। ওমপ্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী সারা আলী খান বলেন,” স্কুলে ক্লাসরুমের ফ্যানের ব্লেডের মধ্যে আঠা লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। আর তারপরেই ফ্যান চালাতেই সেই আঠা সমস্ত ঘরে ছড়িয়ে পড়ে। সারার এই কাজে প্রচন্ড রেগে যায় শিক্ষক।”

সেই সময়ের কথা এ সারা শেয়ার করলেন নিজেই। তারপর সারার উপর শিক্ষক এতটাই রেগে যান যে সারাকে শেষ অবধি সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েও নেন শিক্ষক। কিন্তু পরে শিক্ষকের কাছে সারা ক্ষমা চেয়ে নেন। তখন সেই যাত্রায় বেঁচে যান সারা আলী খান। সারার শিক্ষাগত যোগ্যতাও রয়েছে পড়াশোনার পাশাপাশি অভিনয়েও দক্ষ।

Back to top button