বিনোদন

পুচকে মেয়েকে কোলে নিয়ে খুনসুটি শ্রাবন্তীর, নেটিজেনরা জানতে চাইছে বাচ্চাটি কে?

গত বছর ১৯ এপ্রিল রোশন সিংয়ের সাথে শ্রাবন্তী চ্যাটার্জির (Shrabanti Chaterjee) বিয়ে হয়েছিল। তবে তিনি কাউকে না জানিয়ে চুপিসারে অমৃতসরের গুরুদ্বারে বিয়ে করেন। তবে শ্রাবন্তী রোশন সিংয়ের সাথে বিয়ে করে প্রায় ১২ কাউকে কোনও কিছু জানায়নি। এরপরই স্বামী রোশন সিং (Roshon Singh) তাদের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। যদিও এটি তৃতীয় বিয়ে ছিল শ্রাবন্তীর। তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে তাদের দুজনের সম্পর্কের ভাঙ্গন ধরেছে।

রোশন সিং ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুজনে আদালা আলাদা থাকছেন। সম্প্রতি তাঁরা দুজনেই দুজনকে আনফলো করেছেন। এরপর তাঁরা দুজনে সোশ্যাল মিডিয়া থেকে তাঁদের সমস্ত ছবি সরিয়ে নিয়েছেন। এর থেকে স্পষ্ট হয়ে যায় যে তাদের দুজনের সম্পকের মধ্যে ভাঙ্গন ধরেছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জিকে দেখা যায় নিজের ইনস্টাগ্রামে একটি নতুন ছবি পোস্ট করতে। যেখানে তিনি মন খারাপ করে বসে আছেন আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘-কেউ সঠিক নয়, আর সেজন্যই পেনসিলের পাশে থাকে ইরেজার’ আর সেই ছবি দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন শ্রাবন্তী তার জীবন থেকে আসলে কি মুছে দিতে চাইছেন?

আর এবার শ্রাবন্তীকে দেখা গেলো বেশ হ্যাপি মুডে। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি এক বাচ্চাকে কোলে বসিয়ে ছবি তুলে পোস্ট করেছেন। সেই ছবি প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় প্রশ্ন উঠতে থাকে বাচ্চাটি কার। শ্রাবন্তী ছবির পাশাপাশি সেই বাচ্চার সাথে তৈরী একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেখান থেকে জানা যাচ্ছে বাচ্চাটির ডাক নাম ডলু আর সেই বাচ্চ্যাহতি শ্রাবন্তীর এক বান্ধবীর। আর এই ভিডিওটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button