বিনোদন

ইন্ডিয়ান আইডল ছেড়ে দিচ্ছেন অডিওটি নারায়ণ, পুরোপুরো ছাড়ছেন কি সঞ্চালনার কাজ!

টেলিভিশনের একটি খুবই জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে এই শো-এর নানান দিক নিয়ে উঠছে বিতর্ক। ইন্ডিয়ান আইডল সম্পর্কে অমিত কুমারের মতামত প্রকাশের পর গত কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে আছে ইন্ডিয়ান আইডল।এই নিয়ে একের পর এক গায়ক মুখ খুলেছেন ।

ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে সঞ্চালনার দায়িত্বে আছেন আদিত্য নারায়ন । তার ওসঞ্চালণায় যেন শো-এ আলাদা মাত্রা পায়। কিন্তু শোনা যাচ্ছে যে তিনি ২০২২ থেকে আর সঞ্চালনার কাজ করবেন না। এটাই তার শেষ সঞ্চালনা ইন্ডিয়ান আইডল শোতে। তিনি নাকি আর কোনো শো-তেওঁ সঞ্চালনার কাজ করবেন না। এদিকে গত বছরেই তিনি সাত পাকে বাধা পড়েছেন। দীর্ঘ দশ বছরের পুরনো বান্ধবীকে বিয়ে করেন বাবা উদিত নারায়নের জন্মদিনের দিন।

তিনি ইন্ডিয়ান আইডল-এর সঞ্চালনার কাজ ছেড়ে দিলে কি করবেন? এখনও সেই বিষয়ে কিছু জানাননি তিনি যে কাজ ছাড়ার পর কি করবেন আদিত্য নারায়ন। তবে আর সনাচলনা করবেন না।এই নিয়ে নেটিজেনদের মনে প্রশ্ন দানা বাঁধছে যে তাহলে কি ইন্ডিয়ান আইডল নিয়েএ কিছু হয়েছে?

আসলে সেরকম কিছু নয়। তিনি এদিন এক সাক্ষাৎকারে জানিয়েছেন,”ভারতীয় টেলিভিশনে সঞ্চালক হিসেবে আমার শেষ বছর ২০২২। তারপর আর সঞ্চালনার কাজ করব না। আরও বড় কিছু পরিকল্পনা করেছি। প্রাথমিক অঙ্গীকারগুলো সম্পূর্ণ করতেই হবে। একসঙ্গে অনেকগুলো কাজ করতে ভাল লাগে। কিন্তু পরিশ্রমও অনেক বেশি হয়। গত ১৫ বছরে টেলিভিশন ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। কিন্তু এ বার এগিয়ে যাওয়ার সময়।” আদিত্য টেলিভিশন ইন্ডাস্ট্রির কাজ করেই মুম্বাইতে নিজের বাড়ি গাড়ি পাশাপাশি স্বাচ্ছন্দ্যের জীবন যাপন করছেন। পাশাপাশি নিজের ব্যাক্তিগত কিছু ঋনও শোধ করেছেন তিনি। সা রে গা মা পা চ্যালেঞ্জ ২০০৭ দিয়ে টেলিভিশনে সঞ্চালনার কেরিয়ার শুরু করেন আদিত্য। ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে পরপর দুবছর সঞ্চালনা করেছেন।

Back to top button