বিনোদন

মহাগুরু মিঠুন চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র নমশি এবার ডেবিউ করছেন বলিউডে! বাবাকে জানালেন কৃতজ্ঞতা

ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অন্যতম স্বনামধন্য অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। তিনি একসময় টলিউড ও বলিউড কাঁপাতেন। তার অভিনয় দক্ষতা ছিল আলাদা মাত্রার। বহুদিন ধরেই মিঠুন চক্রবর্তী-র কনিষ্ঠ পুত্র নমশি চক্রবর্তীর বলিউডে পা রাখার কথা শোনা যাচ্ছে। কিন্তু নমশির বলিউডে ডেবিউ ফিল্মে অতিথি হিসেবে দেখা যাবে মহাগুরু মিঠুন চক্রবর্তীকে।

শোনা যাচ্ছে এই সিনেমায় নমশির অভিনয়ের পাশাপাশি ডান্স সিকোয়েন্স থাকবে আলাদা ধরণের। পরিচালক রাজকুমার সন্তোষী পরিচালিত ফিল্ম ‘ব্যাড বয়’-এর মাধ্যমেই তার প্রবেশ ঘটবে বলিউডে। নমশিও তাঁর বাবার মতো নাচে পারদর্শী। হিমেশ রেশমিয়া-র সুরে তৈরি গান ‘জনাব-এ-আলি’-র ডান্স সিকোয়েন্সে নমশির সঙ্গে নাচবেন মিঠুন। বাবা ছেলের যুগলবন্দী নিয়ে বেশ উচ্ছাসিত রাজকুমার সন্তোষী।

মহাগুরু মিঠুন চক্রবর্তী এখনো অবধি বহু ফিল্মে অভিনয় করেছেন। বাংলা ও হিন্দি মিলিয়ে ৩৬০ টিরও বেশি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। তিনটি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা মিঠুন চক্রবর্তী এরকম একজন প্রতিভাবান অভিনেতার ছেলে হয়ে নিজেকে গর্বিত মনে করেন নমশি। নমশির কাছে তাঁর বাবা মিঠুন তাঁর আইডল। পাশাপাশি নিজের পছন্দের নায়কের সাথে স্ক্রিন শেয়ার করতে পেরে বেশ আনন্দিত নমশি।

অপরদিকে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী অভিনয় জগতে পা রাখলেও এখনও পর্যন্ত সেরকম প্রভাব ফেলতে পারেননি। মিঠুন চক্রবর্তীর ছেলে হয়েও সেরার দৌড়ে দেখা যায়নি মিমো কে। উপরন্তু এই মুহূর্তে তিনি ধর্ষণ কান্ডে অভিযুক্ত। তার স্ত্রী মাদলস শর্মা তিনিও অভিনয় জগতের সাথে যুক্ত। বর্তমান হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’-তে কাজ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arindam Panda (@asliarindam)

Back to top button