বিনোদন

নগ্ন শরীরে ব্লাউস ছাড়াই পড়লেন শাড়ি, আঁচল দিয়ে ঢাকা বক্ষযুগল, সুপার হট পোজে প্রিয়াঙ্কা! ভাইরাল ভিডিও

বলিউডের একজন অন্যতম সেক্সি অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজেকে নতুন ভাবে দর্শকদের সামনে পেশ করতেই পছন্দ করেন অভিনেত্রী। সবসময় নিত্যনতুন পোশাকে লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। শরীর নিয়ে কাটাছেড়া থেকে শুরু করে সাহসী পোশাকে অবিরাম বিস্তার তাঁর। বলিউডের সমস্ত তাবড় তাবড় অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছেন প্রিয়াঙ্কা। ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিমী পোশাক সবকিছুতেই তাঁর অবাধ বিস্তার, সব পোশাকে I বি-টাউনে সবসময়ই তাকে নিয়ে থাকে সরগরম।

শরীর নিয়ে কাটাছেড়া থেকে শুরু করে সাহসী পোশাকে নিজেকে প্রেজেন্ট করতে একদম পারদর্শী প্রিয়াঙ্কা। প্রায় অনেক যুগ আগের কথা। আমেরিকার এক ম্যাগাজিনের জন্য তিনি ব্লাউস ছাড়াই শুধু শাড়ি পরেই ব্যাকলেসে হট পোজ দিয়েছিলেন অভিনেত্রী। আর যে পোশাকের নির্মাতা ছিলেন তরুণ তাহিলিয়ানি। অভিনেত্রী প্রিয়াঙ্কা তার হাতেই তৈরী গ্লিটারস শাড়ি পড়ে ম্যাগাজিনের ফটোশ্যুট করেছিলেন দেশি গার্ল।

সেদিন অভিনেত্রী যে পোশাক পড়েছিলেন, সেই শাড়ির নিচে তিনি ব্লাউস পড়েননি। উল্টে শাড়ির অচল দিয়ে ঢাকা ছিল তার বক্ষযুগল। এমনকি হাত দিয়ে তাঁর বক্ষযুগল চেপে রাখতেই নেট দুনিয়াতে দামামা বেজে যায়। এরকম বিনা পোশাকে প্রিয়াঙ্কাকে দেখে সকলের চোখ কপালে উঠে যায়। পশ্চিমি পোশাকে অতিরিক্ত খোলামেলা মেনে নেওয়া যায়, কিন্তু বিনা ব্লাউজে শাড়ী পড়া কিছুতেই মেনে নিতে পারেনি নেটিজেনরা। অভিনেত্রী প্রিয়াঙ্কা একরকম নগ্ন শরীরেই শাড়ি পরেই হাজির হন সেখানে।

প্রিয়াঙ্কার এইভাবে ফটোশ্যুট করার জন্য অনেকেই তাকে নানান কথা শুনিয়েছেন। তার এই ফটোশ্যুটের জন্য অনেকেই নিম্নরুচির সঙ্গে তুলনা করেছেন প্রিয়াঙ্কাকে। তবে ডিজাইনার তরুণ তাহিলিয়ানি প্রিয়ঙ্কার পাশে দাঁড়িয়ে বলেছিলেন, ব্যাকলেস শাড়িতে কোনো অশ্লীলতার ব্যাপার নেই। কিন্তু দর্শকরা কোনোভাবেই মানতে পারছেন না যে এভাবে শাড়ি পড়াটা ফ্যাশন। সোশ্যাল মিডিয়ায় যার জন্য তাকে কটাক্ষের শিকার হতে হয়,”দশ বছরের ছোট্ট নিক জোনাসকে বিয়ে করে প্রিয়াঙ্কা আন্টি পাগল হয়ে গিয়েছে।” কিন্তু অভিনেত্রী এর উত্তরে কিছু বলেননি।

Back to top button