বিনোদন

ঘর সাজাতে গিয়ে নাজেহাল সারা, বাড়ির কাজ করতেই মাটিতে বসে পড়লেন সেক্সি নায়িকা!

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের।বলিউডের অনেক সিনেমায় অভিনয় করেছেন সারা আলী খান। তার প্রথম ছবি ‘কেদারনাথ’ এ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন সারা। এরপর একে একে বলিউডের বেশ কয়েকটি সিনেমা করেছেন সারা আলী খান।

তবে জানেন কি, সারা আলী খান অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন । তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিভিন্ন ছবি ও ভিডিও। কখনো তিনি নাচের ভিডিও আবার কখনো জিম করার ভিডিও শেয়ার করেন তিনি তার অনুরাগীদের জন্য। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মধ্যে। এবারেও যেন তার ব্যতিক্রম হলো না।

তবে এবার অন্য রূপে ধরা দিলেন সাইফ আলী খানের একমাত্র কন্যা সারা আলী খান। সম্প্রতি ঘর গোছগাছ এবং তা নতুন করে সাজানোয় মন দিলেন সারা আলী খান । তবে এসব কাজে অভ্যস্থ নন তিনি । যার ফলে একটুতেই ক্লান্ত হয়ে পড়লেন বলিউডরে এই সেক্সি নায়িকা। এবং মাটিতেই বসে পড়লেন নায়িকা সারা আলী খান। সেই ছবি সারা নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল হয়েছে রীতিমতো সারার পোস্ট করা ওই ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button