বিনোদন

পুচকে ছেলে কে খাওয়াতে গিয়ে নাজেহাল বাবা -মা, নেচে নেচে সন্তানকে খাওয়াচ্ছেন পূজা ও কুনাল, ভাইরাল ভিডিও

দেখতে দেখতে পূজা ব্যানার্জি ও কুনাল বর্মার ছেলে কৃষিবার বয়স হয়ে গেলো পাঁচ মাস। মহাশিবরাত্রির দিন কেক কেটে কৃষিবার পাঁচ বছরের জন্মদিন পালন করলেন তারা দুজন। সোশ্যাল মিডিয়ায় সেই সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন এই তারকা দম্পতি।

কৃষিবের নামের মধ্যে রয়েছেন দুই দেবতা কৃষ্ণ ও শিব। আর এবার শিবরাত্রির দিনেই তার পূর্ণ হলো পাঁচ মাস। কৃষিব তাই মায়ের কোলে চড়ে পালন করে ফেললো তার প্রথম শিবরাত্রি। পাঁচ মাসের জন্মদিনের হলুদ পাঞ্জাবি ও সাদা পাজামায় ছেলেকে সাজিয়েছিলেন পূজা। ছেলে কে কোলে বসিয়েই পূজা পালন করেছেন শিবরাত্রি। এমনকি ছেলের হাত ধরে শিবের মাথায় জল ঢেলেছেন। আর সমস্ত রীতি-নীতিতে পাশে ছিলেন কৃষিবের বাবা কুনাল।

ছেলেকে কেক খাওয়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে পূজা ইনস্টাগ্রামে লেখেন ‘আমার সোনার পাঁচ মাসের জন্মদিনের কেক। এবার আর ওকে থামানো যাচ্ছে না।’ভিডিওতে দেখা গেলো সামনে রাখা চকোলেট কেক খুবই মন দিয়ে খেয়েছে কৃষিব। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছে তার অনুরাগীরা।

সম্প্রতি ফের ভাইরাল হয়েছে পূজার ছেলে কৃষিব। যেখানে দেখা যাচ্ছে, খুদেকে খাবার খাওয়াতে গিয়ে একেবারে ঘেমে নেয়ে একসার অভিনেত্রী পূজা। পূজা তার ছেলে কৃশিবের সারা মুখে ভাত লাগিয়ে একেবারে একাকার কান্ড করে বসলেন। তবে এতে দারুন আনন্দ পেয়েছেন কৃষিব । খিলখিলিয়ে হাসছে সে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পূজা লিখেছেন, “কবে যে তুমি নিজে খেতে শিখবে।” ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যা। নেটিজেনদের মন ছুঁয়ে যায় মা ছেলের এই কান্ড দেখে।

তবে এবার মা ছেলের সাথে যোগ দিলেন বাবাও। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেলো ছেলে কে খাওয়াতে ব্যস্ত দম্পতি। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে রীতিমতো বাবা -মা নেচে নেচে ছেলেকে খাওয়াচ্ছেন খাবার। মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button