বিনোদন

বাদ গেল না দুই বছরের মেয়ে নায়রাও! সপরিবারে করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি

সারা পৃথিবী জুড়ে করোনা তার খেল দেখাচ্ছে। শুরু হয়ে গেছে করোনার দ্বিতীয় ধাপ। কাক্রান্ত হচ্ছে বেশিরভাগ মানুষ। টলিউড থেকে বলিউড ও সাধারণ মানুষ ও ছোট বাচ্চা থেকে সকলের কাউকে চার্চে না মারণ ভাইরাস করোনা। এবারে করোনার থাবা মারলো অভিনেতা নীল নিতিন মুকেশের গোটা পরিবার। সেখানে ২ বছরের বাচ্চা মেয়েটিও বাদ যায়নি করোনার থাবা থেকে।

বলিউডের এক সময়ের অন্যতম নায়িকা হিসেবে নিজেকে তুলে ধরেছেন সামিরা রেড্ডি। তবে তাকে রুপালি পর্দায় দেখা যায়না বেশ কয়েক বছর হয়ে গেলো। সমীরা এঁখন তাই পাকা গৃহবধূ। গালে ব্রণ, মাথায় পাকা চুল আর একেবারে নো মেকাপ লুকে তিনি এখন ইউটিউবের কনটেন্ট ক্রিয়েটর। তবে জেনে রাখা ভালো যে তাকে বলিউড বিদায় দেয়নি তিনি নিয়েছেন ইচ্ছে বিদায়। সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে ৪২ বছর বয়সে এসে তিনি নিজেকে নিয়েছেন নতুন করে খুঁজে। তিনি জানিয়েছেন যে বলিউড ছেড়ে আসার পর আগের থেকেও এখন তিনি বেশি স্বাধীন।

তবে এই সুখের মাঝেই চলে এলো অসুখের খবর। সম্প্রতি সমীরা রেড্ডি ও তার সম্পূর্ণ পরিবার আক্রান্ত হয়েছে করোনা তে। করোনা আক্রান্ত হবার পর এখন চিন্তায় রয়েছে গোটা পরিবার। তবে হাল ছাড়ার পাত্রী নন অভিনেত্রী তিনি আশা রাখছেন কিছুদিনের মধ্যেই তারা সুস্থ হয়ে যাবেন। বলিউড অভিনেত্রীর এই খবরে অনেকেই তাদের জন্য প্রার্থনা করেছেন যাতে তারা সপরিবারে ফের সুস্থ হয়ে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Sameera Reddy (@reddysameera)

Back to top button