বিনোদন

দোলের দিন গ্লাসে চুমুক দিয়ে রং খেলায় মেতে উঠলেন জনপ্রিয় অভিনেত্রী মনামী

বসন্ত উৎসব বাঙালির প্রিয় উৎসব। দোলপূর্ণিমার দিন অবিকল রঙে রাঙা হয়ে ওঠে সকলে। আর হোলির দিন মানেই আনন্দ রং খেলা তার সাথে কাহারো দাওয়া আর পাড়ায় পাড়ায় গান চলতে থাকে। “খেলবো হোলি রঙ দেবনা তাই কখনো হয়?” হোলির দিন রং না মাখালে যেন আনন্দটাই মাটি হয়ে যায়। এই ঠান্ডাই ছাড়া যেন দোল উৎসব বা হোলির উৎসব একদম ফিকে।সেরকমই দুই হাতে দুই গ্লাস ঠান্ডাই তুলে নেন বাংলা সিনে জগতের অন্যতম সুন্দরী, মিষ্টি অভিনেত্রী মনামী ঘোষ।

অভিনেত্রী মনামী ঘোষ বাংলা টেলিভিশনের উক্তি চির পরিচিত মুখ। তার বয়স যত বার্চে৪ দিন দিন তার গ্ল্যামারও বেড়েই চলেছে। তবে অভিনেত্রী ঘুরতে বেশ পছন্দ করেন। পাহাড় তার খুব প্রিয় একটি জায়গা। তাই কাজের ফাঁকে সময় পেলেই ছুতে যান পাহাড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন মনামী। মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে। সম্প্রতি অভিনেত্রী তার দোল পূর্ণিমার উৎসবের একটি ছবি পোস্ট করেন। মনামীর গালে গোলাপী আবিরের আভা, পরনে সাদা সিফন বা জর্জেটের শাড়ি, এক হাতে ঠান্ডাই, মনামীর ঠোঁট ছুয়ে যাচ্ছে ঠান্ডাইয়ের মাটির পাত্রে। আরেকটি তার হাতে।

অভিনেত্রীর ফিটনেস যেন বলিউডের অভিনেত্রীদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। বলিউডে যেমন মালাইকা তার বয়স ভুলে নিজের ঐশ্বর্যে, গ্ল্যামারে, ফিটনেসে ডুব দিয়েছেন। ঠিক তেমনি টলিউড কুইন মনামীর কাছেও বয়স শুধুমাত্র সংখ্যা। তার অভিনয়ও সকলককে আকর্ষণ করে। তবে এখন ষ্টার জলসার জনপ্রিয় শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২’-এ বিচারকের আসনে রয়েছেন।

Back to top button