বিনোদন

মা আক্রান্ত ক্যান্সারে, হাতে নেই কোনোও কাজ, তাই পানশালায় গান গাইছেন রাখি

সালমান খানের সঞ্চালনায় টিভির অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো বিগবস। এইমুহূর্তে বিগবসের চলছে ১৪ তম সিজন। আর এই বিগবসের নতুন সিজনে এবার এসেছেন নতুন ১৪ জন চ্যালেঞ্জার। আর এই নতুনদের তালিকায় আছেন বলিউডের বিতর্কিত নায়িকা রাখি সাওয়ান্ত। আর রাখি সাওয়ান্ত মানেই যেন বিতর্ক তিনি মাঝে মাঝেই করে বসেন বিতর্কিত মন্তব্য।

আর এবার আবার বিগবস ফিরে আসার কারণ জানিয়ে রাখি সাওয়ান্ত জানালেন তার দুঃখের ও অসহায় অবস্থার কথা। রাখি এক সাক্ষাৎকারে বলেছেন ‘খুব স্পষ্ট কথায় আমার এখন টাকার দরকার আর বলিউডে ফেরার একটা দ্বিতীয় সুযোগ আমার চাই। আমি এই ট্রফি জিততে চাই আর আমি এই শো সবসময়েই জিততে চেয়েছি। কিন্তু সেটা আমার ক্যারিয়ারে কখনো হয়নি। কিন্তু এবার আমি বিগবস ১৪ জিততে চাই। বিগবসের পুরস্কার অনেক বড় অংকে দেয়া হয় (৫০ লাখ টাকা)। আমার টাকার দরকার। তাই আমি ক্যাশ প্রাইজ জিততে চাই।

সম্প্রতি রাখি বিগবস -১৪ তে জিতেছেন ১৪ লক্ষ টাকা। আর এবার তারপরেই এলো নতুন সুখবর। রাখির মায়ের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িল্যে দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। রাখির ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার খরচের দায়িত্ব নিয়েছেন সালমান খান। সালমানের আর্থিক সহায়তার পরেই শুরু হয়ে গেছে রাখির মায়ের কেমো থেরাপি।

হাসপাতালের পক্ষ থেকে ইতিমধ্যে ৪ বার কেমো থেরাপি দেওয়া হয়েছে রাখির মা জয়া সাওয়ান্ত কে। আরও দুটি কেমো থেরাপির পর করা হবে অস্ত্রপ্রচার। রাখির মা সালমান খান ও সোহেল খানকে ধন্যবাদ জানিয়েছেন চিকিৎসা করতে সাহায্য করার জন্য। রাখি বিগবসের ঘরে থাকাকালীন সময়েই অসুস্থ হয়ে পড়েছিলেন রাখি সাওয়ান্তের মা আর সেই সময় মায়ের অসুস্থতার কথা সুবনেই কেঁদে ফেলেন রাখি।

রাখি আগে বলিউডে শাহরুখ ও সালমানের বিভিন্ন সিনেমায় অভিনয় করেছিলেন পার্শ্ব চরিত্রের। রাখি অভিনয় করলেও তিনি খ্যাতি লাভ করেন সিনেমায় আইটেম ড্যান্স করে। সম্প্রতি বিগবস থেকে বের হয়ে রাখি জানিয়েছিলেন যে তার হাতে এইমুহূর্তে নেই সেরকম কোনও কাজ। একদিকে মায়ের চিকিৎসা ও নিজের জীবন যাপন সব মিলিয়ে রাখির এখন খরচ চালাতে হিমশিম অবস্থা। মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল অর্থ সালমান খান প্রতিশ্রুতি মতো সাহায্য করছেন যথা সাধ্য।

সম্প্রতি রাখি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি নতুন ভিডিও যেখানে তাকে দেখা যাচ্ছে এক পান শালায় গান গাইতে। হাতে গিটার ও পরনে ইয়েলো টি শার্ট, মাথায় টুপি পরে গান গাইছেন রাখি। তিনি সেই পানশালায় ‘পিয়া বলে মেরে জিয়া’ গানটি গাইছেন তার সাথে দেখা গেলো ছোট একটি মেয়ে কে সেও রাখির সাথে গান গেয়ে মেলাচ্ছেন ঠোঁট। তবে কি সত্যি রাখি বেছে নিলেন পানশালাতে গান গাওয়ার কাজ ! এই বিষয়ে রাখি এখনো নিজে কিছু বলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button