বিনোদন

আমার পছন্দের মেয়েটি ১৫ বছর আগেই দিদা হয়ে গেছে: সালমান

সম্প্রতি বলিউডের সুপারস্টার সালমান খান জানিয়েছেন যে তিনি বিয়ে না করে ভালোই আছেন নইলে তিনি এতদিনে দাদু হয়ে যেতেন। তিনি আরও জানান যে তার পছন্দের নারী গত ১৫ থেকে ২০ বছর আগেই দাদু হয়ে গেছেন।

অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো বিগবস এমনটাই জানিয়েছেন ৫৫ বছর বয়স্ক সালমান খান। এমনকি তিনি জানিয়েছেন যে বিয়ে না করা নিয়ে তার কোনোরকম মনে আক্ষেপ নেই।

গত বি২৭ ডিসেম্বর ৫৫ বছরে পা দিয়েছেন বলিউডের এই জনপ্রিয় সুপারস্টার। রিয়ালিটি শোতে উপস্থিত হয়ে অভিনেত্রী কাজল সালমান খানের কাছে জানতে চান জীবনে কি এমন কোনও নারী আছে, যাকে ভালো লাগলেও খুলে বলেননি? উত্তরে সালমান খান বলেন, “একটি মেয়েকে ভালো লাগলেও কখনও প্রেমের প্রস্তার দেয়া হয়নি। আমার তিন বন্ধু ওই মেয়ের সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করেছিলো। কিন্তু জানতে পারি, মেয়েটি আমাকেই পছন্দ করতো।”

আর এই সময় সালমান খান আরও হাসতে হাসতে বলেন “বিয়ে না করে বেঁচেই গেছি। না হলে এতো দিনে দাদু হয়ে যেতাম। ১৫-২০ বছর আগে পছন্দের মেয়েটির সঙ্গে দেখা হয়েছিলো। এতো দিনে সেই মেয়েটি দিদা হয়ে গেছে।”সালমান খান কিছুদিন আগেই শেষ করেছেন তার ‘অন্তিম’ সিনেমার শুটিং। সেই সিনেমার একটি নতুন লুক ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button