বিনোদন

সঙ্গীতশিল্পী ‘আদিত্য নারায়ণ’ শেয়ার করলেন তাঁর স্ত্রীর দুর্বলতার কথা !

সঙ্গীতশিল্পী আদিত্য নারায়ণ এবং তার স্ত্রী শ্বেতা আগরওয়াল করোনা আক্রান্ত হয়েছিলেন।ক্রমশ সুস্থতার পথে আদিত্য নারায়ণ। তিনি হাসপাতাল থেকে বাড়িও ফিরেছেন। কিন্তু আদিত্য জানালেন যে তার স্ত্রী স্বেতা আগরওয়াল বেশ দুর্বল হয়ে গেছেন।

আদিত্য নারায়ণ এর কথায়, “আমি এবং আমার স্ত্রী আগের থেকে অনেকটাই ভাল আছি। যদিও ভাইরাস ওকে দুর্বল করে দিয়ে গিয়েছে।” আদিত্য জানিয়েছেন করোনাকে রোধ করতে মাস্ক পরে থাকা, ঘন ঘন স্যানিটাইজেশন ইত্যাদি নানা কাজ তিনি নিজেই করেছেন। তিনি শুধুমাত্র বাবা -মায়ের সঙ্গে দেখা এবং শুট ছাড়া সেরকম বাইরেও বের হন নি। তবুও করোনার হাত থেকে তিনি নিস্তার পান নি। ভক্তবৃন্দদের উদ্দেশ্যে আদিত্যর অনুরোধ, “বাড়িতে থাকুন। একমাত্র এভাবেই এই ভাইরাসকে রুখে দেওয়া সম্ভব।”

আদিত্য -স্বেতা করোনা আক্রান্ত হওয়ার পর ১৯ দিন কেটেছে। ২১ দিন পার হলে টেস্ট করবেন তারা। তাদের আশা রিপোর্ট নেগেটিভ আসবে। যদি রিপোর্ট নেগেটিভ আসে তাহলে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে আবার সঞ্চালক হিসেবে যোগ দেবেন তিনি।

করোনায় আক্রান্ত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন আদিত্য। আদিত্য লিখেছিলেন, “আমি এবং আমার স্ত্রী শ্বেতা দু’জনেই করোনায় আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে দু’জনেই কোয়রান্টিনে রয়েছি।” এর পাশাপাশি তিনি সকলকে করোনা সংক্রান্ত বিধি মানার জন্য পরামর্শও দিয়েছিলেন। তারপর আদিত্য কে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। কিন্তু তা হলেও আদিত্য এখন সুস্থতার পথে। আশা করা যাচ্ছে তিনি খুব তাড়াতাড়ি পুরো পুরি সুস্থ হয়ে যাবেন।

Back to top button