বিনোদন

রাজা’র সাথে মাম্পির বিচ্ছেদ, এবারে রাজার বিয়ে হবে কৃপার সাথে! এই জনপ্রিয় জুটির বিচ্ছেদে মন খারাপ দর্শকদের

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে একটি জুটি হল নোয়া-কিয়ান। এই গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পির জুটি। দর্শকদের কাছে বর্তমানে রাজা-মাম্পি জুটির প্রেম জমিয়ে উপভোগ করতে চান।

এতদিন রাজা-মাম্পির মধ্যে বন্ডিং ছিল না কিন্তু তাদের ম্যান অভিমান ভুলে যখন তারা কাছাকাছি আসে তারপরেই শুরুই হয় ষড়যন্ত্র। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে কৃপা বসু । ‘দেশের মাটি’-র নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, দাদানকে কৃপা জানাচ্ছে, রাজা তাঁকে ঠকিয়েছে। দেখা যাচ্ছে যে রাজা মাম্পির সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে তাকেও ঠকাবে। এই কারণে সে দাদানকে সত্যি কথা বলে মাম্পিকে রক্ষা করেছে। কারণ দালানের প্রিয় নাতনী মাম্পি। তারপরেই দাঁড়ান কঠিন সিদ্ধান্ত নিয়ে বলেন যে কৃপাকেই বিয়ে করতে হব্বে রাজার। রাজার প্রতি দাদানের অবিশ্বাস রাজার মন ভেঙে দেয়। দাঁড়ান বলেন মাম্পি নয় কৃপাকে তার যোগ্য স্ত্রীর সম্মান দিয়ে ঘরে তোলার কথা।

এই ঘটনায় রীতিমত ভেঙে পড়েছে মাম্পি। মাম্পির মন উঠে যায় রাজার থেকে সে নিজেও রাজাকে বিশ্বাস করতে পারছে না। মাম্পি মনে করছে যে তার কিশোর বয়সের বন্ধু প্রেমিক তার সাথে বিস্বাসঘাতকতা করেছে। কিন্তু কিন্তু নোয়া ও কিয়ান রাজার পাশে দাঁড়িয়েছে। তারা রাজার প্রতি বিশ্বাস বজায় রেখেছে।

যারা এতদিন রাজা-মাম্পিকে ধারাবাহিকের হিট জুটি মনে করতো তারাই এখন ক্ষুব্ধ হয়ে রাজাকে চরিত্রহীন বলছেন। শুধু তাই এই গল্পের চিত্রনাট্যকার লিনা গঙ্গোপাধ্যায়-এর উপরেও এর দায় এসে পড়েছে। আবার অনেকে নোয়া-কিয়ানকে দোষারোপ করছেন।এখন পরবর্তী পরিস্থিতি বলতে পারে কি হতে চলেছে রাজা-মাম্পির জুটির পরিণতি।

Back to top button