বিনোদন

দোলের আনন্দে ভাসবে মুখার্জি পরিবার, অতিথি হয়ে আসছে ষ্টার জলসার চার পরিবার

কিছুদিন আগেই পুটু পিসির বিয়েতে তিন্নির সাথে পুটু পিসির ম্যাচিং জামা পরে হয়ে গেলো ডুয়েট গান। আর তারপরেই সৌজন্যের উপর অভিমান করে জ্যাঠাইকে একটি চিঠি লিখেই চলে যায় গুনাগুনের বাবার বাড়িতে। স্ত্রী চলে যাওয়ায় মন খারাপ হয়ে যায় সৌজন্যের। তাকে ফিরিয়ে আনতে তাই জলদি করেই ছুটে গিয়েছিলেন গুনগুনের বাড়িতে। অবশেষে মান-অভিমান পর্ব শেষে আবার মিলে-মিশে একসাথে সংসার করছে দুজন।

আর কিছুদিন পরেই হোলি। আর এই হোলিটি সৌজন্য আর গুনগুনের কাছে বিশেষ দিন। কারণ বিয়ের পর তাদের দুজনের এটা প্রথম হোলি। গুনগুন ও সৌগুন অনেক মান -অভিমান পর্বের পর এক হয়েছে তাই মুখার্জি পরিবারে এবার আয়োজিত হয়েছে বড় করে দোল উৎসবের। দোলের দিন তাই পটকা সহ পরিবারের বাকি সদস্যরা শুরু করে দিয়েছেন হয় হুল্লোড়। ছোটদের পাশাপাশি বোড়োরাও মেতেছে দোল উৎসবে। আর উৎসবে নাচ -গান ও সুধীর শরবতের আয়োজনে কোনো খামতি নেই। গুন্গুন্ তাই সিদ্ধির নেশাতে পুরোনো সবকিছু ভুলে রয়েছেন খুশিতে। তাইতো তিনি বাড়ির দোল উৎসবে স্বামীকে নিয়ে বেরিয়ে পড়েছেন সকলকে নিমন্ত্রণ করতে। তবে নিমন্ত্রনে বের হবার আগে খেয়ে ফেলেছেন এক গ্লাস ভাঙ।

আর তারপরেই প্রথমে পৌঁছে গেছেন তারা ‘শ্রীময়ী’র বাড়ি। শ্রীময়ী দরজা খুলতেই তাকে সরাসরি হুমকি দিয়ে বলেন ‘শ্রীময়ী আন্টি। দোলের দিন আমাদের বাড়িতে। না হলে কিন্তু আমি তোমার বাড়ি উড়িয়ে দেব।’ তারপর শ্রীময়ী বলে উঠলো ‘ আচ্ছা যাব যাব। সবাইকে নিয়ে যাব।’ অপরদিকে মোহর-শঙ্খের মধ্যেও জমে উঠেছে বিয়ের পর প্রেমের রসায়ন আর সেই আনন্দকে দ্বিগুন করতে চলে এসেছে দোল। অনেক সমস্যা ও মান-অভিমান পর্বের পর তারা এক হয়েছেন। তাই একে অপরকে যখনি রং মাখাতে যাবেন তখনি তাদের সামনে এসে হাজির হয় গুনগুন তাদের দুজনকে নিমন্ত্রণ করেই আবার চলে গেলেন অন্য দিকে।

তারপরেই চলে গেলেন দেশের মাটি ধারাবাহিকের কিয়ান -নোয়ার কাছে।। তাদের দুজনের বিয়ের পর এটাই প্রথম দোল। ওদেরকেও গুনগুন নিমন্ত্রণ করলো হালকা মিষ্টি হুমকি দিয়ে পাশাপাশি সৌজন্য জানিয়ে দিলো এই বসন্ত উৎসবে হবে নাচ-গান ও জমাটি আড্ডা।

আর এভাবেই চাই পরিবারের চার জনপ্রিয় দম্পতি একসাথে মিলিত হবে দোলের উৎসবে। আসছে ২৮ মার্চ ষ্টার জলসার জনপ্রিয় ছাত্রী ধারাবাহিক ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ আর ‘মোহর’ পরিবার এক হবে ‘হোলি হ্যায়’ অনুষ্ঠানে।আর সেই দোল উৎসব চলবে সন্ধ্যা ৬ টা ৩০ মিনিট হেকে রাত্রি ৮টা পর্যন্ত। আর সেই প্রোমোয় দেখানো হলো সোশ্যাল মিডিয়াতে।

Back to top button