বিনোদন

অনস্ক্রিন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শ্রীময়ী-রোহিত সেন! বিয়ের খুশিতে আনন্দিত অভিনেত্রী ইন্দ্রানী

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়। অভিনেত্রী ইন্দ্রানী হালদার জানিয়েছেন যে এই ইংলিশ মিডিয়াম স্কুলের টিচাররাও মোবাইলে ‘শ্রীময়ী’ দেখেন। এই ধারাবাহিকের টিআরপি সবসময় উপরে থাকলেও কিছু সপ্তাহ ধরে তলানিতে ঠেকে গেছে এই ধারাবাহিকের টিআরপি।

সাংসারিক জীবনের নানা কাহিনী নিয়ে তৈরী ‘শ্রীময়ী’ ধারাবাহিক। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী সকলেই চাইতেন যে শ্রীময়ী আর রোহিং সেনের বিয়ে হোক। আবার অবশেষে জানা গেল শ্রীময়ী নিজের ইচ্ছায় সেই মত প্রকাশ করেছে। এই বিয়ের জন্য খুশি অফস্ক্রিন ইন্দ্রানীও। তিনি একটি সক্সঙবাদমাধ্যমে জানিয়েছেন, “কত দিন অপেক্ষার পর অবশেষে আমার আর রোহিতের বিয়ে হচ্ছে! লীনাদিকে সেই কবে থেকে বলছিলাম, অনেক দিন বিয়ে করিনি। আমার একটা বিয়ে দাও! সেই আশাই সম্ভবত পূরণ হবে এ বার।”

এদিকে পর্দার অভিনেতা ও পাত্র টোটা রায়চৌধুরী মুম্বাইতে আছেন। শোনা যাচ্ছে তিনি করণ জোহরের পরিচালনায় তার আগামী একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন। শ্রীময়ী জানিয়েছেন বিয়ে হয়ে গেলে পরিবার ভাগাভাগি হয়ে যাবে। এদিকে রোহিং সেন লন্ডন ফেরত। তবে বিয়ে কোথায় হবে এ বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন বিয়েটা বাইরে হওয়ারই প্রয়োজনীয়।এমনকি শ্রীময়ী এও জানান যে যদি বিয়ে বিদেশে হয় তাহলে মধুচন্দ্রিমা হতে হবে প্যারিসে।

এখনই বিয়ের তোড়জোড় হচ্ছে না। রোহিত সেন অর্থাৎ টোটা রায়চৌধুরী না ফেরা অবধি। তিনি ফিরলেই শুরু হয়ে যাবে বিয়ের তোড়জোড়। তবে ইন্দ্রাণী ওরফে শ্রীময়ী চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে বায়না করেছেন, বিয়ে ঠিক হলে একটা নতুন বেনারসী কিনবেন তিনি। তবে আবার বিয়ে হতে চলছে অভিনেত্রীর। এটা কিন্তু রিয়েল লাইভ বিয়ে নয়। অনস্ক্রিন অর্থাৎ টেলিভিশনের পর্দায় বিয়ে।

Back to top button