বিনোদন

অনস্ক্রিন ছেলেকে পাশে নিয়ে জন্মদিন সেলিব্রেট করছেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী, শুটিং সেটেই কেক কাটলেন ইন্দ্রানী

অভিনেত্রী ইন্দ্রানী হালদার প্রত্যেক বছর তাঁর জন্মদিনের দিন এইচআইভি ছেলে মেয়েদের সাথে আনন্দে মেতে থাকেন নয়তো বৃদ্ধাশ্রমের আবাসিকদের নিয়ে আনন্দে জন্মদিন পালন করেন।গত বছর ৬ জানুয়ারী অভিনেত্রী ৫০ বছরে পা রাখলেন। এই বয়সে এসেও ছোট পর্দা ষ্টার জলসার সিরিয়াল শ্রীময়ী করে কাঁপাচ্ছেন তিনি। সিরিয়ালের দর্শকরা এই অভিনেত্রী ইন্দ্রাণীকে ‘সীমা-রেখা’ বা ‘গোয়েন্দা গিন্নি’ নামে চেনেন আবার ‘ময়ূরাক্ষীর’র মতো ছিবিতে ইন্দ্রানী ‘সাহানা’ হয়েও দর্শকের মন জয় করেছিলেন। বর্তমানে আবার ষ্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ হয়ে সবাইকে বুঝিয়ে দিতে চেয়েছেন খুব বেছে বেছে কাজ করতে ভালোবাসে সে।

এবারে ইন্দ্রানী শ্রীময়ী সেটে কেক কেটে জন্মদিন পালন করেন। শ্রীময়ী টিমের সবাইমিলে ৫০ তম জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দেন এই সুন্দরী অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। কেক ,ফুল আর বেলুন দিয়ে এই দিনটিকে শুভেচ্ছায় ভরিয়ে দেয় ইউনিটের সকল মানুষ। সেদিন রোহিত সেনকে শ্রীময়ীর সামনে দেখা যায়নি এবং জুন আন্টিকেও ক্যামেরার সামনে আস্তে দেখা যায়নি , তবে অনস্ক্রিনে কেক কাটার সময় ছেলেকে পাশে পেয়েছেন। এমনকি অভিনেত্রী অনস্ক্রিনে ছেলেকে কেক কেটে খাওতেও দেখা যায়।

বুদ্ধদেব দাশগুপ্তের রচিত ‘চরাচর’ হোক বা রানী মুখার্জির প্রথম ছবি ‘বিয়ের ফুল’ বা বাংলা ছবি ‘কুয়াশা যখন’ এবং ‘নিয়তি’ কিংবা ‘অনু’ সমস্ত ছবিতে অসামান্য কাজ করে বুঝিয়ে দিয়েছেন যে এত কাজের মধ্যেও ক্লান্তি ভাব তাঁর নেই বরং সে বলেছেন এই ব্যস্ততায় হল ‘জীবন’। এত কাজ আর ব্যস্ততার মধ্যেও তাঁর শরীরের শক্ত বাঁধন আর গ্ল্যামার আজও যে কোনো সুন্ধরী যুবতীকে টেক্কা দিতে পারে। সিনেমাপ্রেমী মানুষদের কাছে আজও ইন্দ্রানী হালদার একজন সুন্দরী নারী।

Back to top button