বিনোদন

বান্ধবীদের সাথে গোয়ায় উদ্দাম নাচ ও পার্টিতে ব্যস্ত সাংসদ অভিনেত্রী মিমি, ভোটের পরেও হবে তো? কটাক্ষ নেটিজেনদের

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমান অভিনেত্রী তৃণমূল সাংসদ। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার পর থেকেই পরিচালক রাজের সঙ্গে তার সম্পর্কের সূত্রপাত হয়। অবশ্য তখন এমনটাই গুজব শোনাযাচ্ছিলো যে রাজ তখন পায়েল সরকারের সঙ্গে প্রেম করছিলেন। মিমির সাথে সম্পর্কের পর পায়েলের সঙ্গে তার বিচ্ছেদ চলে আসে। আর মিমি অন্যদিকে রাজের অনেকটা দূরে গিয়ে নিজের পরিচয় তৈরি করেন। বর্তমনে পরিস্থিতিতে শুভশ্রী রাজের বাগদত্তা।

মিমি চক্রবর্তী আর নুসরাত দুজনেই বর্তমান তৃণমূল সাংসদ। তাদের সম্পর্ক বন্ধুর থেকেও বেশি বোন। সম্প্রতি রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান শোয়ে হাজির হন মিমি ও নুসরাত। সেখানে মিমির বড় খোজা নিয়ে প্রসঙ্গ উঠলে লজ্জায় রাঙা হয়ে ওঠেন অভিনেত্রী মিমি। সেই প্রসঙ্গে নুসরাত বলেন বোন মিমির পছন্দ বিদেশি ছেলে কিন্তু তার লুক হতে হবে বাঙালি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

গোয়াতে গিয়ে ক্যামেরার সামনে ধরাদিলেন মিমি চক্রবর্তী ও পার্নো মিত্র। তাদের মধ্যে প্রথম জন হলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। আর দ্বিতীয় জন হলেন বিজেপির পক্ষ থেকে ঘোষিত সদস্য। আর এবার আটকে দুজনকে কোনো বিতর্ক বা বিবাদ নয় পরিবর্তে ক্যামেরার সামনে দেখা গেলো মজা করতে।

মিমি ও পার্নো ছাড়াও ক্যামেরার সামনে ছিলেন তাদের আরও দুই বন্ধু। বন্ধুদের মধ্যে একজন হলেন টলিউডের সেলেব স্টাইলিস্ট সন্দীপ স্যান্ডি ঘোষাল। যিনি টলিউড ইন্ডাস্ট্রিতে স্যান্ডি নামেই পরিচিত আর অন্যজন হলেন অঙ্কিতা। মিমি পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন ‘গোয়িং দ্য ট্রেন্ড।’

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের বিভিন্ন মন্তব্য ছড়িয়ে পড়ছে কমেন্টস বক্সে। সেখানে একজন কমেন্টস করে জানতে চেয়েছেন ভোটার পরেও হবেতো এমন পার্টি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button