বিনোদন

করোনার বিরুদ্ধে লড়তে হবে একসাথে, তৃতীয় লিঙ্গের মানুষদের সাথে ভ্যাকসিন নিলেন সাংসদ ও অভিনেত্রী মিমি

করোনা আবহে সারা দেশের মানুষের অবস্থা একদম নাজেহাল। বর্তমান করোনার সাথে লড়াই করার জন্য চালু হয়ে গেছে টিকাকরণ। সকলকেই নিতে হবে টিকা। তাই এখানে বরং বৈষম্য না করে সকলের সাথে হাতে হাত রেখে লড়াই করে শ্রেয়। সকলে যদি একসাথে লড়াই করতে পারে তো সেখানে সকলের অধিকার সমান হওয়া উচিত। সেইজন্যই তৃতীয় লিঙ্গের মানুষের সঙ্গে করোনা ভাইরাসের টিকা নিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী।

সকলের অধিকার সমান তাই অভিনেত্রী মিমির এই সিদ্ধান্ত। এদিন অভিনেত্রী কোনোরকম জাতপাতের ভেদাভেদ না করে তাদের সাথেই নিলেন টিকা। তবে ক্যাম্পে শুধুমাত্র তৃতীয় লিঙ্গের মানুষ ছিলেন না তাদের পাশাপাশি ছিলেন দরিদ্র, সমকামী, রূপান্তরকামী মানুষ। মানুষের ভেদাভেদ শরীর দেখে হয় না কারণ সকলেই মানুষ সকলের শরীরেই একই রক্ত বইছে। তাই অহংকার না রেখে রিকশাচালক ও অটোচালকদের সাথেই টিকা নিলেন অভিনেত্রী মিমি।

সকলে হাতে হাত মিলিয়ে লড়তে হবে করুনআর সাথে। তাই এখানে কোনোরকম ভেদাভেদ নেই। আর এই জুন মাসে প্রাইড মাস হিসাবে সেলিব্রেট করা হচ্ছে, টিকা নিয়ে মানুষের মনে যে ভুল ধারণা রয়েছে সেই ধারণাও আশা করা যাচ্ছে ভেঙে যাবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে গোটা পশ্চিমবঙ্গবাসী যাতে করোনা মুক্ত হতে পারে তেমনি চেষ্টা করা যাচ্ছে।

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমান অভিনেত্রী তৃণমূল সাংসদ।বাংলা টেলিভিশন জগতে নিজের অভিনয় দিয়েই করেছেন বাজিমাত। তবে অভিনেত্রী এখনো নিজের মনের মানুষ খুঁজে পেয়েছেন কি না তা জানা নেই। টলিউডে ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার মাধ্যমে তার বিপুল জনপ্রিয়তা বাড়ে।

Back to top button