বিনোদন

‘আকাশ অপেক্ষা করছে টেক অফের জন্য তৈরি’ বার্তা দিলেন সাংসদ-অভিনেত্রী নুসরতের ‘সহবাস সঙ্গী’ নিখিল

টলিউডের বর্তমান সবথেকে হট নিউস হল নুসরতের মা হওয়ার খবর। যার জন্য টলিপাড়ায় চলছে জোর জল্পনা। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত। কিন্তু নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা। ২০১৯ সালে ব্যাবসায়ী নিখিল জৈনের সাথে বিবাহ হলেও পরে তিনি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন নুসরত।

এদিকে নুসরতের খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬ মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়।পাশাপাশি নিখিল যে দেওয়ানি মামলা করেছেন নুসরত জাহানের বিরুদ্ধে তাও পরিস্কার জানিয়েছিলেন গণমাধ্যমে।

ব্যাক্তিগত জীবন নিয়ে এরকম নানারকম টানাপোড়েন চলতেই থাকে নুসরতের জীবনে। এদিকে নুসরত নিখিলের সাথে বিয়ে প্রসঙ্গে জানিয়েছিলেন যে ওটা বিয়ে ছিল না ওটা ছিল সহবাস। এর পর থেকেই নিখিলের নতুন পরিচয় হয় যে তিনি নুসরতের ‘সহবাস সঙ্গী’। নিখিল জৈন। পেশায় ব্যবসায়ী।এ সবের মধ্যেই নিখিলের সাম্প্রতিক তম পোস্টটি বেশ ইঙ্গিতবহ। নিখিল লিখেছেন, “আকাশ অপেক্ষা করছে। টেক অফের জন্য তৈরি।” হ্যাশট্যাগে লিখেছেন #নতুন গন্তব্য। বিদেশ?

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

এদিকে টলিপাড়ায় নিখিল নুসরত ও শ্রাবন্তী রোশন চর্চার মাঝেই নিখিল ও রোশন সিংকে নিয়ে গড়ে উঠেছে ফ্যানক্লাব । সদ্য তৈরী ফ্যানক্লাবে বায়োতে নিখিলকে উদ্দেশ্য করে লেখা, “সদ্যোজাতর মতো নিষ্পাপ হাসি মানুষটার, এক কথার মানুষ, অধিকারের জন্য লড়ে, নাটকে পছন্দ করে না…।” তাতে ফলোয়ার সংখ্যাও বাড়ছে। প্রসঙ্গত, এক দিন আগে শ্রাবন্তীর স্বামী রোশন সিংয়ের নামেও গঠিত হয়ে এক ফ্যানক্লাব। নেটিজেন মহলে নিখিল-রোশন আজ পরিচিত। সেই সুবাদেই কি এই ফ্যানক্লাব। এসবকিছু নিয়েই বেশ চর্চায় টলিপাড়া।

Back to top button