বিনোদনভাইরাল ভিডিও

একদম দারুন সুরে ঝাকানাকা ড্রেস পরে মঞ্চ কাঁপালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান!

টলিউডের বর্তমান সবথেকে হট নিউস হল নুসরতের মা হওয়ার খবর। যার জন্য টলিপাড়ায় চলছে জোর জল্পনা। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত।

নুসরত জাহানের নানান খবর বর্তমান টলিপাড়ায় চর্চায় রয়েছে। খবরের শিরোনামে থাকা অভিনেত্রী বেশিরভাগ সময়ই সমালোচনার মুখে পড়েন। কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়।

অপরদিকে অভিনেতা যশ এই ব্যাপারে মুখে খোলেননি। এদিকে নুসরতের বক্তব্য তিনি নিখিলের সঙ্গে সহবাস করেছেন।এটা বিয়ে ছিল না। কারণ বিয়ে সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন। নিখিল আর নুসরতের আইনি বিয়ে হয়নি।তবে তারা দুজনেই একসঙ্গে ছিলেন বলে জানিয়েছেন নুসরত জাহান।

সাংসদ অভিনেত্রী নুসরত যেহেতু বর্তমান খবরের চর্চায় রয়েছেন তাই তার পূর্ব ভিডিও বর্তমান ভাইরাল হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একদম ঝাকানাকা ড্রেস পরে মঞ্চে উঠে হিন্দি গান গাইছেন। আর তিনি রীতিমত দর্শকদের উৎসাহ দিচ্ছেন। তার এই ভিডিও সকলের মন ভালো করে দিয়েছে। মুহূর্তে ভাইরাল এই ভিডিওটি।

Back to top button