বিনোদন

বন্য প্রেমে পাগল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান! ভাইরাল ভিডিও

বাংলা টলিউডের একজন জপপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। তিনি শুধু অভিনেত্রীই নন সাংসদ-অভিনেত্রী। সম্প্রতি ব্রাত্য বসুর পরিচালনায় ‘ডিকশনারি’ (Dictionary) তে অভিনয় করতে শুরু করেন। তবে ব্রাত্য বসুর পরিচালনায় এই প্রথমবার আবির চট্ট্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত। এই গল্পটিতে নুসরতের নাম স্মিতা সান্যাল।চরিত্রে তিনি পুরুলিয়ায় এক বন বিভাগের স্ত্রী।

গল্পটি অন্য ধাঁচে তৈরি করা হয়। বয়সে বড় স্বামীকে মন দেওয়া বেশ কঠিন সেই জায়গায় স্থান পায় অন্য এক পুরুষ। গল্পটি বুদ্ধদেব গুহার একটি ছোট গল্প অবলম্বন করে তৈরি করা হয়। উল্লেখ্য, বুদ্ধদেব গুহ-র দু’টি ছোটগল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি এই চিত্রনাট্য। আর গল্পের মধ্যে স্বামী অশোক আর এক কন্যা চানুকে নিয়ে সরকারি বাংলোয় থাকেন স্মিতা সান্যাল।

গল্পটিতে নুসরতের চরিত্র খুবই সাধারণ। তিনি একজন বেশ সাধারণ ঘরের বউ। এখানে নুসরাতকে অন্য রূপে দেখা যাবে এখন থেকে প্রায় ১০ বছর পর ছবির পরিচালনায় হাত দিয়েছেন ব্রাত্য বসু। এই সিনেমার ট্রেলারটি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে।

একদিকে নুসরতের দাম্পত্য কলহকে নিক্যে গুঞ্জন। তবে সমস্যাকে বিদায় জানিয়ে নতুন বছরে কিভাবে খুশি থাকা যায়, কিভাবে আনন্দে মজায় থাকা যায় সেই বিষয়টিও অনুরাগীদের সাথে শেয়ার করেছেন। এবারে সাংসদ-অভিনেত্রী নুসরত বড় পর্দাতেও শেখাবেন যে কিভাবে কাজল ছাড়া, এলোমেলো চুল, আর সাদামাটা শাড়িতে কিভাবে বন্য প্রকৃতির সাথে মিশে যাওয়া যায় সেই বিষয়টি খুব ভালো ভাবে তুলে ধরেছেন। তবে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান আপাতত বাবা মায়ের সঙ্গে অন্যরকম ভাবে জীবন-যাপন করছেন।

Back to top button