বিনোদন

মহা শিবরাত্রির আরাধনায় মেতেছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী

আজ সেই দিন। আজ মহাশিবরাত্রিতে সারা বিশ্ব দেবাদীদেব মহাদেবের আরাধনায় মেতে উঠেছে। আজকের দিনে মহিলারা উপোস করে মহাকালের আরাধনা করেন। শুধু মহিলারা নয় পুরুষরাও সেই আরাধনায় ব্রতী হয়। বাবা মহাদেবের মাথায় জল ঢালেন ভালো বড় পাওয়ার জন্য আবার কেউ কেউ জ্ঞান ও নিজের জীবনের সকল অন্ধকার কাটিয়ে আলোর পথ খোঁজার জন্য। বাংলা টেলিভিশনের অভিনেত্রী মিমি চক্রবর্তীও শিবরাত্রির দিন বাবা মহাদেবের মাথায় জল ঢাললেন।

এদিন উপোস করে এক মনে বাবার আরাধনায় ব্রতী হন সকলেই। মিমিও উপোস করে শুদ্ধ মনে ভক্তিভরে শিব লিঙ্গে দুধ জল নিবেদন করেন। আর সেই মুহূর্তে লেন্সবন্দি হলেন এবং সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তের ছবি পোস্ট করলেন। দেখুন মিমির মহা শিবরাত্রি পালনের ছবি ও ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

তিনি কি ভালো বর পাওয়ার জন্য শিবের মাথায় জল ঢাললেন? অবশ্য এখনও খুঁজে পাননি নিজের মনের মানুষকে মিমি। দিদি নাম্বার ওয়ান রিয়ালিটি শো তে এসে তিনি নিজে মুখেই সেই কথা বলেন। তবে এখনও প্রেমে পড়েছেন কি না তা নিয়ে বিস্তারিত জানাননি।

এখন চলছে ভোট পর্ব। চলছে ভোটের প্রস্তুতি। সকলেই জোর কদমে নেমে পড়েছে ময়দানে। টলিউড এখন দুটি ভাগে ভাগ হয়ে গেছে ভোটের আগে। কেউ বিজেপি তো কেউ তৃণমূলে। কিন্তু তা সত্ত্বেও ভোলেননি মিমি শিবরাত্রির ব্রত করতে। শিবরাত্রির দিন নিয়ম নীতি মেনেই ভক্তি ভোরে মহাদেবের আরাধনা করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন। মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর সেই পোস্ট।

Back to top button