বিনোদন

দীর্ঘ আট জার্নি শেষ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবেগে ভাসলেন সাংসদ-অভিনেতা দেব

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন দেব। তার পাশাপাশি তিনি একজন তৃণমূল সাংসদ। দীর্ঘ কয়েক মাস ধরে তিনি ‘ডান্স ডান্স জুনিয়র সিজন-২’ এর বিচারকের আসনে ছিলেন। শুধু তিনি একই নন তার পাশাপাশি ছিলেন অভিনেত্রী মনামী ঘোষ ও মহাগুরু মিঠুন চক্রবর্তী। সকলের উপস্থিতিতে যেন জমে উঠেছিল এই আর্ট মাস ডান্সের মঞ্চ।

জানা যাচ্ছে যে সম্প্রতি শেষ হয়েছে এই শো-এর শ্যুটিং। অভিনেতা দেব এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন,”আমাদের আট মাসের লম্বা জার্নে শেষ হল এবার। অসাধারণ একটা কাজ করলাম আমরা। সুন্দর একটা টিমকে পেলাম। অনেক সুন্দর মুহূর্ত তৈরি হয়েছে আমাদের। পরের সিজনের জন্য অনেক শুভেচ্ছা জানাই।”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

কিছুদিন আগেই দেব তার প্রেমিকা রুক্মিণী মৈত্রর সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে। তারা যে মালদ্বীপে একসাথে গিয়েছিলেন তা তারা নিজে জানাননি। তবে স্বমস্ত ফটোশ্যুট তাই বলছে। সেখানে তাদের নানান মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। ফিরে এসে আবার কাজে যুক্ত হয়েছেন তারা। দেবের প্রযোজনা সংস্থা ‘দেব এন্টারটেইমেন্ট ভেঞ্চারস’-এর অষ্ঠম ছবি ‘কিশমিশ’-এর শুটিং। এই ছবিতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র।

চ্যাম্প সিনেমার মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ করেন রুক্মিণী। দেব-রুক্মিনীর এই ছবি টলিউডে হিট। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন।টলিউডের এই অভিনেত্রী বর্তমানে বলিউডেও অভিষেক করছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক: হোপ আন্ডার সিজ’-এর মাধ্যমে বলিউডে প্রবেশ ডেবিউ করছেন রুক্মিণী।

Back to top button