বিনোদন

মৌমিতা-অপরাজিতার ছবি ‘চিনি’ মা ও মেয়ের সম্পর্কের আধুনিক গল্প, দেখেনিন ট্রেলার

আসছে মৈনাক ভৌমিক পরিচালিত নতুন ছবি ‘চিনি’ ছবির নাম নিয়েই নেটিজেনদের মধ্যে চলছে তুমুল আলোচনা। এই ‘চিনি’ কি সুগার লেভেল বাড়াবে নাকি কমাবে। আর এই প্রশ্নের জবাব যেন দিয়েই দিলেন মৈনাক ভৌমিক ট্রেইলার প্রকাশ করে। সৌজন্যে ট্রেইলারের একটি ডায়ালগ ‘‘বিয়ে করছিস? হুম! আমার এই জিন্সের মতোই ফাটবে।’

ট্রেইলারে মা তার মেয়ে কে বলছে এই কথা যা শুনে একদল দর্শকের ঠোঁটে জমে যায় মিষ্টি হাসি। তবে যদি আপনি ট্রেইলার দেখেন তাহলে বোঝা যাবে কতটা কষ্ট পেলে একজন ফিফটি প্লাস বয়স্ক মা টিরড জিন্স পরে হাসতে হাসতে নিজের মেয়ে কে এই কথা বলতে পারেন!

সম্প্রতি, এক সাক্ষাৎকারে পরিচালক মৈনাক জানিয়েছেন যে তার আগামী ছবির গল্প হতে চলেছে তার পরিচিত এক পরিবারকে ঘিরেই। যে পরিবারে স্বামীর কড়া শাসনে নিজের সংসার জীবন কাটিয়েছেন তার স্ত্রী ‘মিষ্টি’। সেই সংসারে থেকে মুখ বুঝে সহ্য করেছেন গার্হস্থ হিংসা আর সেই সংসারের বিভিন্ন ক্ষোভ ও যন্ত্রনা তিনি উগরে দিয়েছেন তার মেয়ে ‘চিনি’ র উপর। ছোটবেলায় ‘চিনি’ কে সহ্য করতে হতো কারণে অকারণে মায়ের তীব্র রাগ।

চিনির কাছে তার মা যেন এক জীবন্ত বিভীষিকা হিসেবে ধরা দেয়। চিনির কাছে যেন পরিবার শব্দটার মানে দাঁড়ায় একটি নরক হিসেবে। হোস্টেলে যাওয়ার পর ধীরে ধীরে মা ও মেয়ের সম্পর্ক মধুর হলেও সেই মা সহ্য করতে পারেন না মেয়ের প্রেমিককে। আপনিও দেখে নিতে পারেন সেই ট্রেইলার।

Back to top button