বিনোদন

জন্মদিনের সেরা উপহার হিসেবে পেয়েছেন মাতৃত্ব, সদ্যজাত সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন ‘মিঠাই’-এর নন্দা

গত বছর থেকে সারা বিশ্ব জুড়ে করোনা তার মারাত্মক খেলা চালিয়ে যাচ্ছে। কিন্তু ধীরে সেই কঠিন রোগ থেকে মুক্তি মিলছে। করোনার সাথে লড়াই করার জন্য এসে গেছে ভ্যাকসিন। বর্তমান চলছে সেই ভ্যাকসিন প্রক্রিয়া। এই করোনা আবহের মধ্যেই বহু তারকারা মা হয়েছেন। এবারে সুখবর নিয়ে আসলেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির ‘স্টার কাপল’ প্রিয়ম চক্রবর্তী শুভজিৎ কর। কিছুদিন আগে মা হয়েছেন অভিনেত্রী। এর মধ্যেই ছিল অভিনেত্রীর জন্মদিন। আর জন্মদিনের সেরা উপহার মনে করেন তার পুত্রসন্তানকে।

এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন। জন্মের পরেই হাসপাতালে তোলা হয়েছিল এই ছবিটি। তাই ছবিতে প্রিয়মকে দেখা যাচ্ছে, বেডে বসে তাঁর বেডের পাশে ছোট্ট বেবিকটে রাখা ছেলের গায়ে হাত বোলাতে।এদিন ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে দিয়ে প্রিয়ম সকলের আশীর্বাদ চেয়ে লিখেছেন, মাতৃত্ব তাঁর এই জন্মের সেরা উপহার। এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন যে শুভজিৎ কাজ থেকে ফিরে এসে ছেলেকে সামলে তখন তিনি একটি বিশ্রাম পান।

অভিনেত্রীর কোল জুড়ে গত ১৬ জুলাই বিকালে ‘ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার সেন্টার’-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন প্রিয়ম।বহু তারকারা তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। মানালি, পরিচালক রিঙ্গো ব্যানার্জী, সব‍্যসাচী চৌধুরী, রূপাঞ্জনা মৈত্র, সৈরিতি ব্যানার্জী প্রমুখরা জানিয়েছেন শুভেচ্ছাবার্তা।

শুভজিৎ ও প্রিয়ম দীর্ঘ বছর ধরে একে ওপরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। এমনকি তারা লিভ-ইন সম্পর্কেও ছিলেন। তারপর ২০১৯ সালে তারা বিয়ে সেরে ফেলেন। বর্তমানে প্রিয়ম জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ অভিনয় করছেন। এর আগে ‘বেদের মেয়ে জ‍্যোৎস্না ধারাবাহিকেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। শুধু তাই নয় ‘ধ্রুবতারা’ ধারাবাহিকেও তার অভিনয় বেশ প্রশংসিত। বর্তমানে তার জনপ্রিয় অনেক বেড়ে গেছে।

Back to top button