বিনোদন

টলিউডে মা-ছেলের জুটি হিট, টেডি বিয়ার ড্রেস পরে যেন কিউটের ডাব্বা ইউভান, শুভশ্রী শেয়ার করলেন ছবি

বাংলা টেলিভিশনের একজন অন্যতম অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলি। গত বছর তার কোল আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। টলিউডের হট কেক ইউভান । যেন সে একটি কিউটের ডাব্বা। ইউভানের জন্মে মা ও বাবার খুশির সীমানার অন্ত নেই। কাজের ফাঁকে ছেলেকে নিয়েই কেটে যায় রাজ ও শুভশ্রীর ।

একমাত্র কিউট মায়ের একমাত্র সন্তান। এদিন দেখা গেল মা ও ছেলে দুজনকেই একইরকম ড্রেস পরে ছবি শেয়ার করতে। দুজনের বুকেই আস্ত একটা টেডি বিয়ারের ছবি। এই ছবিতে নেট জনতা যেন ভিড় করে জানাচ্ছে ভালোবাসা। সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি আসা মানেই অনুরাগীদের ভিড় উপচে পড়ে। কারণ বাচ্চাকে কে না ভালোবাসে । তার মধ্যে কিউট বাচ্চাদের দেখলেই কোলে নিতে ইচ্ছে করে।

সোশ্যাল মিডিয়ায় মা ও ছেলের জুটি বেশ হিট। নানাসময় নানা ছবি ও ভিডিওর মাধ্যমে নেট জনতাকে মাতিয়ে রাখেন মা ও ছেলে। কিছুদিন আগেও মায়ের সাথে ছবিতে দেখা গিয়েছিল ইউভানকে। পার্কে খেলতে গিয়ে তার দুস্টুমি ধরা পড়েছে ক্যামেরায়। এদিকে ছেলের জন্মের কিছুদিন পর অভিনেত্রী আবার ফিরেছেন নিজের কাজে, কিন্তু ছেলেকে সময় দিতে ভোলেননা। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে।

ডান্স রিয়ালিটি শো-এর পাশাপাশি তিনি ফিরছেন আবার বড় পর্দায়। স্বামীর হাত ধরেই ফের কামব্যাক করবেন অভিনেত্রী। রাজের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শুভশ্রী। বুদ্ধদেব গুহ-র ‘বাবলি’ গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। শুভশ্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা আবির চট্ট্যোপাধ্যায়কে। এছাড়া ‘হাবজি গাবজি’-তে শুভশ্রী এক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু করোনা অতিমারীর কারণে ‘হাবজি গাবজি’-র মুক্তি আপাতত স্থগিত রয়েছে।

Back to top button